Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি, ২০১৭ ২১:০৮ অনলাইন ভার্সন
টাঙ্গাইলে পৃথক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীসহ নিহত ২
টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে পৃথক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীসহ নিহত ২

টাঙ্গাইল সদর উপজেলা ও মির্জাপুরে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। তারা হলে ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার নওপাড়া গ্রামের বাসিন্দা নাজমুল কবির (১৮) এবং নাটোর জেলার লালপুর থানার বাসিন্দা ও মো. আরিফ হোসেন (২৬)।

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার ও জেলা পুলিশের মিডিয়া সেল প্রধান সৈকত শাহীন জানান, বুধবার নাজমুল তার এক বন্ধু আসলামকে নিয়ে মোটর সাইকেলযোগে ওষুধ কোম্পানীর কাজে মহাসড়ক দিয়ে যাচ্ছিলেন। বিকেলে টাঙ্গাইল সদর উপজেলার ভাতকুড়া এলাকায় পৌছালে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলে নাজমুল নিহত ও তার বন্ধু আসলাম আহত হয়। পরে গুরুতর আহত অবস্থায় আসলামকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘাতক বাস ও চালককে আটক করেছে।

অপরদিকে ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী মিনি ট্রাক মহাসড়কের মির্জাপুর বাইপাসের পোস্টকামুরী নামকস্থানে পৌছালে নিয়ন্ত্রন হারিয়ে সামনে থাকা অপর একটি ট্রাকে ধাক্কা দেয়। এতে পেছনের মিনি ট্রাকের সামনের অংশ ধুমড়ে মুচড়ে গিয়ে মিনি ট্রাকের চালক চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হয়।

দুর্ঘটনার পর মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে মির্জাপুর থানা ও হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের সদস্যরা এসে দুর্ঘটনা কবলিত দুটি ট্রাক মহাসড়ক থেকে সড়িয়ে নিলে সকাল পৌনে ৭টার দিকে যানচলাচল স্বাভাবিক হয়। এ দুর্ঘটনায় অন্য কেউ হতাহত হয়নি।

বিডি-প্রতিদিন/১৫ ফেব্রুয়ারি, ২০১৭/মাহবুব

 

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow