Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:৫৫ অনলাইন ভার্সন
আপডেট : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:৫৬
নীলফামারীতে তিন দিনব্যাপী জেলা ইজতেমা
অনলাইন ডেস্ক
নীলফামারীতে তিন দিনব্যাপী জেলা ইজতেমা

নীলফামারীতে শুরু হয়েছে তিন দিনব্যাপী তাবলীগ জামাতের জেলা ইজতেমা। বৃহস্পতিবার ফজরের নামাজের পর আম বয়ানের মধ্য দিয়ে শুরু হয় ইজতেমার কার্যক্রম।

 

তাবলীগ জামাত নীলফামারী সদর উপজেলার সার্বিক সহযোগীতায় সদর উপজেলার দারোয়ানী টেক্সটাইল মিলস সংলগ্ন কলোণী মাঠে ১৬ থেকে ১৮ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এই ইজতেমা।

আয়োজক কমিটির সদস্য তানজিদুল আলম শাষন জানান, তিন দিনব্যাপী এ ইজতেমায় নীলফামারী জেলা ছাড়াও দেশের বিভিন্ন জেলা থেকে অন্তত লক্ষাধীক ধর্মপ্রাণ মুসলমান অংশ নিয়েছেন।

এছাড়াও মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, ও মরক্কো, কাতার, সৌদি আরবসহ বেশ কয়েকটি দেশের তাবলীগ জামাত অংশ নেন এই ইজতেমায়। তিন দিনের এই জামাতে রাজধানীর কাকরাইল মসজিদের মুরুব্বিরা বয়ান করবেন। আগামী ১৮ ফেব্রুয়ারি আখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হবে এই ইজতেমা।

ইজতেমাকে ঘীরে ব্যাপক নিরাপত্তা গ্রহণ করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বলে জানান নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জহুরুল ইসলাম। পর্যাপ্ত নিরাপত্তাসহ সার্বিক সহযোগীতা পেয়ে বেশ খুশি ইজতেমায় আগত মুসল্লীরা।

তিনি বলেন, ইজতেমা ময়দানের পাশেই পুলিশ কন্টোল রুম স্থাপন করে ব্যাপক নিরাপত্তা নেয়া হয়েছে। পাশাপাশি সাদা পোশাকধারী পুলিশসহ র‌্যাবের টহল দল রয়েছে।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow