Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:৫৫ অনলাইন ভার্সন
মুন্সীগঞ্জে জমি নিয়ে বিরোধ, সংঘর্ষে আহত ৬
মুন্সীগঞ্জ প্রতিনিধি:
মুন্সীগঞ্জে জমি নিয়ে বিরোধ, সংঘর্ষে আহত ৬

মুন্সীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে এক বৃদ্ধা মহিলা ও ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রীসহ ৬ জন আহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০ টায় শহরের দক্ষিণ ইসলামপুরে এ ঘটনা ঘটে।

এতে খায়রুন নেছা (৭৫), ছেলে আমির হোসেন (৫০), আনু মিয়া (৫৫) মেয়ে কামিনি (২৫), ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী বিথীসহ (১৩) ৬ জন আহত হয়েছে। আহতদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।  

জানা গেছে, ক্রয়কৃত জমি নিয়ে বৃদ্ধা মহিলা খায়রুন নেছার সাথে একই গ্রামের গিয়াসউদ্দিনের সাথে দীর্ঘ ৮ বছর ধরে বিরোধ চলে আসছিলো। এই বিরোধকে কেন্দ্র করে বৃদ্ধা খায়রুন নেছা গত ২৪ ফেব্রুয়ারি একটি মামলাও দায়ের করেন। শুক্রবার সকালে মামলার বিবাদি গিয়াসউদ্দিন, তোতা মিয়া, আওলাদ হোসেন গংরা তাদের দলবল নিয়ে খায়রুন নেছার জমি দখলের চেষ্টা চলায়।  

এসময় দখল ঠেকাতে খায়রুন নেছার ছেলে মেয়ে এগিয়ে আসলে তাদের উপর অতর্কিত হামলা চালিয়ে ব্যাপক মারধর করে। এ ঘটনায় আহতদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে সদর থানায় একটি অভিযোগ করেছে খায়রুননেছা। অভিযোগ তদন্তকারী কর্মকর্তা এএসআই ফকরুল বলেন, মারধরের বিষয়টি অভিযোগ আকারে পেয়েছি।

কি নিয়ে এ ঘটনা ঘটেছে সেই বিষয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিডি প্রতিদিন/১৭ ফেব্রুয়ারি ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow