Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:৪২ অনলাইন ভার্সন
আপডেট :
পুলিশ সুপারের হুংকার গায়ে মাখেনি চাঁপাইনবাবগঞ্জের মাদক ব্যবসায়ীরা
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
পুলিশ সুপারের হুংকার গায়ে মাখেনি চাঁপাইনবাবগঞ্জের মাদক ব্যবসায়ীরা

পুলিশ সুপারের হুংকার সত্ত্বেও থেমে নেই চাঁপাইনবাবগঞ্জের মাদক ব্যবসায়ীরা। কতিপয় অসৎ পুলিশ সদস্যের সাথে সখ্যতা গড়ে তুলে তারা মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে বলে অভিযোগ উঠেছে।

শহরের আনাচে- কানাচে গড়ে উঠেছে মাদক ব্যবসায়ীদের নেটওয়ার্ক।

জানা গেছে, প্রায় ছয় মাস আগে চাঁপাইনবাবগঞ্জে যোগদান করেন পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম বিপিএম। যোগদানের পর থেকেই তিনি মাদকমুক্ত চাঁপাইনবাবগঞ্জ গড়তে বিভিন্ন সভা সমাবেশে মাদকের বিরুদ্ধে কঠোর হুশিয়ারি দেন। সেই প্রেক্ষিতে অনেক খুচরা মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। কিন্তু রয়ে যায় রাঘববোয়ালরা। ফলে কয়েকদিন মাদক ব্যবসায় কিছুটা ভাটা চললেও ফের পুরোদমে শুরু হয় মাদক ব্যবসা।

এদিকে মাদক ব্যবসায়ীদের তথ্য দিতে ভয় পাচ্ছেন এলাকার মানুষ। কারণ মাদক ব্যবসায়ীদের দাবি পুলিশকে ম্যানেজ করেই তারা ব্যবসা করছেন। তাই পুলিশকে কোন তথ্য জানালে পুলিশই তথ্য প্রদানকারীদের নাম তাদের জানিয়ে দেবে। ফলে ভয়েই অনেকে চুপচাপ থাকছেন।

তবে এসব অভিযোগ অস্বীকার করে সদর মডেল থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, পুলিশের কোন সদস্যের মাদক ব্যবসার সঙ্গে সংশ্লিষ্টতা নেই। এমন প্রমাণ পেলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তিনি বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

up-arrow