Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:২০ অনলাইন ভার্সন
আপডেট : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:২৪
বগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২, আহত ১০
নিজস্ব প্রতিবেদক,বগুড়া
বগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২, আহত ১০

বগুড়ার শেরপুর উপজেলায় বাস ও ট্রাকের সংঘর্ষে ট্রাকের দুই ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন।

 

আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।  

শুক্রবার দুপুর ১টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের গাড়ীদহ এলাকায় অবস্থিত একটি ফিলিং স্টেশনের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত বাসের হেলপার নওগাঁর বেজাহার গ্রামের আফজাল হোসেনে ছেলে দুলাল (৪০)।  নিহত ট্রাক চালকের নাম পরিচয় জানা যায়নি।  

আহতরা হলেন নওগাঁর মহাদেবপুরের বাবুল (৪৮), এশিয়া খাতুন (৫০), একই জেলার রানীনগরের রহিদুল (৩৫), পত্নীতলার শামছুদ্দিন (৩০) রংপুরের মিঠাপুকুরের লিলি (৫০), নওগাঁর আত্রাইয়ের হারুন (৩৫), জয়পুরহাটের আক্কেলপুরের আজাদুল (৪০), একই এলাকার সোহেল (৩৫)।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম জানান, নওগাঁ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি বাস  উক্ত স্থানে পৌঁছলে বিপরীতমুখী মালবাহী ট্রাকের সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে একজন ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আরেকজন নিহত হন।  

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার সোহেল রানা জানান, নওগাঁ থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসটি উক্ত স্থানে পৌঁছামাত্র বাসের সামনের চাকা পাংচার হয়। এতে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় বাস ও ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ ঘটে।

 

বিডি প্রতিদিন/১৭ ফেব্রুয়ারি, ২০১৭/ফারজানা

আপনার মন্তব্য

up-arrow