Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০১৭

প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১৯:৩৯
আপডেট :
'আগে নিজের জন্য রাজনীতি করেছি, এখন মানুষের জন্য'
সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:
'আগে নিজের জন্য রাজনীতি করেছি, এখন মানুষের জন্য'

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, 'আগে রাজনীতি করেছি নিজের জন্য। এখন রাজনীতি করি মানুষের জন্য। তা করছি আমার স্বার্থে। কেননা মানুষকে খুশি করলে আল্লাহতায়ালা খুশি হন। আমি চেষ্টা করছি মানুষের জন্য কাজ করতে। ' 

শুক্রবার বিকালে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি নাইন্তাপাড়া এলাকায় শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দের ১২৯ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে অনুষ্ঠিত ধর্ম সভার প্রধান অতিথির বক্তব্যে শামীম ওসমান এ কথা বলেন।  

এসময় তিনি আরও বলেন, মা-বাবা রাজি থাকলে পৃথিবীর কেউ ক্ষতি করতে পারবে না। আমরা সবাই ধর্মের কথা বলি, কিন্তু মানি কয়জন? চলুন আমরা সবাই মানুষ হই। ধর্মকে ডিফিকাল্ট করে তুলেছে কিছু মানুষ। কিছু স্বার্থান্বেষী ব্যক্তি।  

মানুষের মাঝে সৃষ্টি কর্তার বসবাস উল্লেখ করে শামীম ওসমান বলেন, পৃথিবী শান্তির জায়গা। নবী-রাসূল, পীর ফকির বিচ্ছেদ ছড়াতে আসেনি। কিন্তু আমরা নিজেদের স্বার্থের কারণে আজ পৃথিবীকে অশান্ত করে ফেলছি। আমরা সবাই শুধু খাই খাই করি। অথচ পৃথিবী একদিন শেষ হয়ে যাবে। আজকের চাইতে আগামীকাল যেন একটা হলেও বেশী ভাল কাজ করতে পারি, সেই ব্যবস্থা করতে হবে। তাহলেই আমি সফল হতে পারব।  

সৎ সঙ্গ বাংলাদেশের সাধারণ সম্পাদক শ্রী ধৃতব্রত আদিত্য-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্প মন্ত্রনালায়ের যুগ্ম সচিব শ্রী বাসুদেব আচার্য্য, সিআইডি’র ডিআইজি শ্রী ভানুলাল দাস, সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মুহাম্মদ শরাফত উল্লাহ, আলহাজ্ব মজিবুর রহমান প্রধান, সামছুল আলম বাচ্চু, শ্রী প্রিতম কুমার দেব, শ্রী অজয় কুমার ঘোষ, শ্রী গৌরাঙ্গ চন্দ্র দাশ, শ্রী বিকাশ সরকার ও শ্র সুধীর রঞ্জন দাস (আওরঙ্গ)।  

 

বিডি প্রতিদিন/১৭ ফেব্রুয়ারি ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow