Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:৪৩
আপডেট :
বরিশালে পরীক্ষা কেন্দ্র সচিবের উপর হামলাকারী শিক্ষিকা আটক
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:
বরিশালে পরীক্ষা কেন্দ্র সচিবের উপর হামলাকারী শিক্ষিকা আটক

বরিশালের মুলাদীতে এসএসসি পরীক্ষা কেন্দ্রের সচিব বিআরডিবি কর্মকর্তা শেখর পালের উপর হামলাকারী স্কুল শিক্ষিকা সিমা বেগমকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে বরিশাল নগরীর কাঠপট্টি এলাকার একটি আবাসিক হোটেল থেকে কোতোয়ালী পুলিশের সহায়তায় সিমাকে আটক করে মুলাদী থানা পুলিশ। সিমা মুলাদী উপজেলার চরলক্ষ্মীপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষিকা।  

মুলাদী থানার এসআই ফারুক হোসেন হাওলাদার জানান, গত ৯ জানুয়ারী শিক্ষক সিমার নেতৃত্বে চরলক্ষ্মীপুর এসএসসি পরীক্ষা কেন্দ্রের সচিব শেখর পালের উপর হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় শেখর পাল বাদী হয়ে সিমা ও তার দুই ভাইসহ অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় সিমাকে আটক করা হয়েছে।  

মামলা সূত্রে জানা যায়, চরলক্ষ্মীপুর স্কুলের সহকারী শিক্ষিকা পদে চাকরি করছেন সিমা। ওই স্কুল কেন্দ্রে পরীক্ষা দিচ্ছে তার ভাতিজি। সিমা কেন্দ্র পরিদর্শকের দায়িত্ব পালনকালে তার ভাতিজিকে নকল সরবরাহ করতো। বিষয়টি নজরে আসার পর গত ৯ জানুয়ারী ইউএনও আতাহার মিয়া কেন্দ্রে পরিদর্শনে গিয়ে সত্যতা পেয়ে কেন্দ্র সচিব গোলাম সরোয়ার ও কক্ষ পরিদর্শক সিমাকে দায়িত্ব থেকে অব্যহতি দেন। নতুন কেন্দ্র সচিবের দায়িত্ব দেয়া হয় বিআরডিবি কর্মকর্তা শেখর পালকে। এতে ক্ষুব্ধ হন সিমা। পরীক্ষা শেষ হবার পর বাইরে বের হওয়ার সাথে সাথে সিমার নেতৃত্বে একদল সন্ত্রাসী শেখরের উপর হামলা চালায়। এ ঘটনায় শেখর পাল থানায় মামলা দায়ের করেন।  

মুলাদী উপজেলা নির্বাহী কর্মকর্তা আতাহার মিয়া বলেন, কেন্দ্র সচিব গোলাম সরোয়ার ও কক্ষ পরিদর্শক সিমা বেগমকে প্রত্যাহার করে নেয়ায় শেখর পালের উপর হামলায় ঘটনায় দায়ের করা মামলায় সিমাকে পুলিশ আটক করেছে।


বিডি প্রতিদিন/১৭ ফেব্রুয়ারি ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow