Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ২১:৫০ অনলাইন ভার্সন
আপডেট : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ২২:৪৮
বয়স সনদ দেয়ার কথা বলে কিশোরীকে মেম্বারের ধর্ষণ
ধামরাই প্রতিনিধি:
বয়স সনদ দেয়ার কথা বলে কিশোরীকে মেম্বারের ধর্ষণ
প্রতীকী ছবি

ঢাকার ধামরাইয়ে জন্ম সনদ দেয়ার কথা বলে এক তরুণীকে ডেকে নিয়ে ধর্ষণ করেছে যাদবপুর ইউনিয়নের  মোক্তার আলী নামে এক মেম্বার। গত বৃহস্পতিবার রাতে গ্রেফতারের পর তাকে ৬ দিনের রিমান্ড চেয়ে আদালত প্রেরন করেন থানার এস আই সাইফুল ইসলাম।

আদালত তাকে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বলে সাংবাদিকদের জানান তিনি।
    
জানা গেছে, ধামরাইয়ের যাদবপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মেম্বার মোক্তার আলী পাশের গ্রামের এক হত-দরিদ্র তরুণী চাকরি নেয়ার জন্য একটি জন্ম সনদ চান ওই মেম্বারের কাছে। এ সময় তিনি সনদ দেয়ার প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় গত মঙ্গলবার ধর্ষিতা নিজে বাদী হয়ে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেন।  

পরে বিষয়টি মিমাংসা করার জন্য ধর্ষক মোক্তার আলী বৃহস্পতিবার রাতে সাভার-ধামরাইয়ের এএসপি (সার্কেল) নাজমুল হাসান ফিরোজের অফিসের সামনে যায়। এ সময় তিনি নিজেই মোক্তার আলীকে গ্রেফতার করে ধামরাই থানা পুলিশের কাছে সোর্পদ করেন।
    
যাদবপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিজু বলেন, "দুর্বলতার সুযোগ নিয়ে মেয়েটিকে ধর্ষণ করে ইউপি সদস্য মোক্তার আলী মোটেও ঠিক করেনি। তার শাস্তি হওয়া উচিত। " 
    
এই ব্যাপারে ধামরাই থানার এসআই সাইফুল ইসলাম জানান, "ধর্ষক মোক্তার আলীকে আজ শুক্রবার ৬ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হলে আদালত তার ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। "

 

বিডি-প্রতিদিন/ ১৭ ফেব্রুয়ারি, ২০১৭/ হিমেল-আব্দুল্লাহ সিফাত-২১

আপনার মন্তব্য

up-arrow