Bangladesh Pratidin

ফোকাস

  • প্রেসিডেন্ট নির্বাচন নিয়ে বিতর্ক ; এবার ভেনেজুয়েলার দুই কূটনীতিককে বহিষ্কার করল যুক্তরাষ্ট্র
  • পৃথিবীর হয়ে যুক্তরাষ্ট্র সিদ্ধান্ত নেবে না, রুহানির হুঙ্কার
  • ডিএসসিসির নির্দেশনা উপেক্ষা করে বেশি দামে মাংস বিক্রির অভিযোগ
  • তালিকা অনুযায়ী সব মাদক ব্যবসায়ীকে আইনের আওতায় আনা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
  • মাদকবিরোধী অভিযানে পাঁচ জেলায় ‘বন্দুকযুদ্ধে’ ৮ মাদক ব্যবসায়ী নিহত
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:৫৫ অনলাইন ভার্সন
টেকনাফে ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার, ট্রলার জব্দ
টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি
টেকনাফে ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার, ট্রলার জব্দ

কক্সবাজারের টেকনাফের নাফনদীর বদর মোকাম এলাকা থেকে ২৫ কোটি টাকা মূল্যের ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে কোস্টর্গাড।  এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানায়।

আজ শনিবার ভোরে কোস্টগার্ড পূর্বজোনের টেকনাফ সিজি স্টেশান কমান্ডর লেঃ কমান্ডার তাসকিন রেজার নেতৃত্বে একটি টহলদল টেকনাফ শাহপুরী দ্বীপের জেটির অদূরে নাফনদীর মোহনা থেকে বিশেষ অভিযান পরিচালনা করে ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এদিকে একইদিন দুপুরে টেকনাফ কোস্টগাড কার্যালয়ে উদ্ধার কর্মকর্তা জানান, "মিয়ানমার থেকে ইয়াবার চালান আসার গোপন সংবাদে গভীর রাতে শাহপরীরদ্বীপের বদর মোকাম ও নাইক্ষ্যংদিয়া সংলগ্ন নাফ নদীতে অবস্থান নেয়। এ সময় একটি নৌকা নাফ নদীর বাংলাদেশ অংশের তীরবর্তী এলাকায় দেখে কোস্টগার্ড সদস্যরা নৌকাটিকে ধাওয়া করে, পাচারকারীরা দ্রুতবেগে নদী থেকে নৌকা যোগে তীরের দিকে পালিয়ে যাওযার চেষ্টা করে। কিন্তু কোস্ট গার্ডের তৎপরতার অবস্থা বেগতিক দেখে পাচারকারীরা নদীর তীরে নৌকা ভিড়িয়ে পালিয়ে যায়।" 

তিনি আরও বলেন, "পরবর্তীতে কোস্টগার্ড ওই নৌকা তল্লাশি চালিয়ে সাতটি বস্তাসহ একটি নৌকাটি জব্দ করে। পরে বস্তা সমূহ খুলে গণনা করে ৫ লাখ পিস ইয়াবা পাওয়া যায়। উদ্ধার ইয়াবা এবং নৌকার আনুমানিক মূল্য ২৫ কোটি এক লাখ টাকা বলে জানায় । উদ্ধার ইয়াবা সমূহ মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের নিকট হস্তান্তরের প্রক্রিয়া চলছে।"
 ‌     ‌‌


বিডি-প্রতিদিন/ ১৮ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৬

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow