Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:৩৩ অনলাইন ভার্সন
আপডেট :
'খালেদা জিয়াকে বিচারের নামে প্রহসন জনগণ মেনে নেবে না'
আব্দুর রহমান টুলু, বগুড়া:
'খালেদা জিয়াকে বিচারের নামে প্রহসন জনগণ মেনে নেবে না'

বিএনপির ভাইস চেয়ারম্যান শামছুজ্জামন দুদু বলেছেন, সরকার খালেদা জিয়াকে মিথ্যা মামলায় বিচারের নামে সাজা দিতে চায়। তাকে নির্বাচন থেকে দূরে রেখে আরেকটি পাতানো নির্বাচনের মাধ্যমে ক্ষমতা দখলের স্বপ্ন দেখছে সরকার।

কিন্তু দেশের মানুষ সে স্বপ্ন ভেঙে চুরমার করে দেবে। আগামী ২৭ ফেব্রয়ারি জাতীয়তাবাদী কৃষক দলের জাতীয় সম্মেলন সফল করার লক্ষ্যে রাজশাহী ও রংপুর বিভাগের প্রতিনিধি সভায় আজ শনিবার বগুড়া শহরের একটি  মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি একথা বলেন।  

তিনি বলেন, আগামী দিনের রাষ্ট্র নায়ক তারেক রহমানকে মিথ্যা মামলায় বিচারের নামে সাজা দেয়া হয়েছে। দলের বগুড়া জেলা শাখার সহ-সভাপতি আকরাম হোসেন মন্ডলের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, কেন্দ্রীয় সদস্য মুক্তিযোদ্ধা মো. শোকরানা, কৃষকদলের কেন্দ্রীয় নেতা তকদির হোসেন মো. জসিম, জামাল উদ্দিন খান মিলন, মীর শাহে আলম, লাভলী রহমান, নূর আফরোজ জ্যোতি, নাজমুল হুদা পপন, মেহেদী হাসান হিমু, এস এম রফিকুল ইসলাম, আলীমুর রাজি তরুণ প্রমুখ। সভায় রাজশাহী ও রংপুর বিভাগের ১৬ জেলার জেলা সভাপতি ও সাধারণ সম্পাদকগণ অংশ নেন।  

বিডি প্রতিদিন/মজুমদার

 

আপনার মন্তব্য

up-arrow