Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি, ২০১৭ ২২:২৫ অনলাইন ভার্সন
আপডেট :
'রাজনীতি হতে হবে মানুষের কল্যাণে'
অনলাইন ডেস্ক
'রাজনীতি হতে হবে মানুষের কল্যাণে'
ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাজনীতি হতে হবে মানুষের কল্যাণের জন্য। ভালো ব্যবহার ও ভালো কাজের মাধ্যমে মানুষের মন জয় করতে পারলে রাজনীতিতে সফলতা আসবে।

আজ শনিবার বিকেলে নাটোরের পুরাতন বাসস্ট্যান্ডে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘ভালো রাজনৈতিক নেতা মানুষের মনের ভাষা বুঝতে পারে, চোখের ভাষা বুঝতে পারে। মানুষের প্রত্যাশা পূরণের জন্য রাজনীতি করতে হবে। যে কোনো প্রতিশ্রুতি পূরণে কোনো কার্পণ্য করা চলবে না। ’

তিনি বলেন, দেশ এগিয়ে যাচ্ছে। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হয়েছে। রাস্তাঘাট ও স্কুল-কলেজের অবকাঠামো উন্নয়ন হয়েছে। ইউনিয়ন ডিজিটাল সেন্টারে বসে মানুষ নানামুখী সুবিধা পাচ্ছে। দেশে ১২ কোটি মানুষ মোবাইল ফোন ব্যবহার করছে এবং ৬ কোটি ফোনে ইন্টারনেট সুবিধা রয়েছে। ৭.১ জিডিপি প্রবৃদ্ধি এবং ৩২ বিলিয়ন ডলার বৈদেশিক মুদ্রার রিজার্ভ ছাড়াও উন্নয়নের ২৫টি সুচকে অগ্রগামী হয়ে বাংলাদেশ উন্নয়নের ক্ষেত্রে বিশ্বের বিস্ময়ে পরিণত হয়েছে।

মন্ত্রী বলেন, বিএনপি এখন নালিশ পার্টিতে পরিণত হয়েছে। তাদের আন্দোলনের সামর্থ্য নেই। বোমাবাজি বা সন্ত্রাস করলে জনগণ তা প্রতিহত করবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দস এমপি’র সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম শিমুল এমপি’র সঞ্চালনায় আয়োজিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবীর নানক এমপি ও সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি এবং জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু।

বিডি প্রতিদিন/১৮ ফেব্রুয়ারি ২০১৭/এনায়েত করিম

আপনার মন্তব্য

up-arrow