Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:৫৪ অনলাইন ভার্সন
আপডেট :
বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত, আহত ১২
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:
বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত, আহত ১২

বরিশাল-ঢাকা মহাসড়কের রহমতপুর এবং গৌরনদী-পয়সারহাট সড়কের নাঠৈ এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক পথচারী নিহত এবং ১২জন আহত হয়েছেন।

সোমবার সন্ধ্যায় পৃথক এই দুর্ঘটনা ঘটে।

নিহত পথচারী সৈয়দ মনির হোসেন নাঠৈ গ্রামের সৈয়দ সেকান্দার আলীর ছেলে।

গৌরনদী থানার ওসি মো. আলাউদ্দিন জানান, গৌরনদী-পয়সারহাট সড়কের নাঠৈ বারেকের দোকান এলাকায় মাহেন্দ্র আলফার ধাক্কায় মোটরসাইকেল ছিটকে পড়ে পথচারী সৈয়দ মনির হোসেন ঘটনাস্থলেই নিহত হয়। দুর্ঘটনায় গুরুতর আহত মনিরের ছেলে সৈয়দ সালমানকে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেলে এবং মোটরসাইকেল চালক মাসুম হাওলাদার ও তার মেয়ে মীম আক্তারকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর মাহেন্দ্র এবং মোটরসাইকলেটি আটক করা হয়েছে। এ ঘটনায় পুলিশ আইনগত ব্যবস্থা নিচ্ছে বলে ওসি জানিয়েছেন।

অপরদিকে গতকাল সন্ধ্যায় বরিশাল-ঢাকা মহাসড়কের রহমতপুর এলাকায় মাইক্রোবাস ও মাহেন্দ্র আলফা এবং মোটর সাইকেলের ত্রিমুখি সংঘর্ষে ৯জন আহত হয়েছে। আহত ৯জনকেই শেরে-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে অজ্ঞাতনামা ৪ জনের অবস্থা আশংকাজন বলে জানিয়েছেন চিকিৎসকরা। দুর্ঘটনার পর মাইক্রোবাস, মাহেন্দ্র ও মোটর সাইকেল আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন নগরীর বিমান বন্দর থানার ওসি মো. আনোয়ার হোসেন।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

up-arrow