Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭

ঢাকা, শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:১০ অনলাইন ভার্সন
আপডেট :
শ্রীপুরে শিশু ধর্ষণের অভিযোগে ফুপা গ্রেফতার
গাজীপুর প্রতিনিধি:
শ্রীপুরে শিশু ধর্ষণের অভিযোগে ফুপা গ্রেফতার
প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুরে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে (৯) ধর্ষণের অভিযোগে বুধবার সন্ধ্যায় তার ফুপাকে গ্রেফতার করেছে শ্রীপুর থানা পুলিশ। গ্রেফতার সুরুজ মিয়া (৪৫), স্থানীয় গোসিঙ্গা ইউনিয়নের পেলাইদ গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান পরিবারের লোকজনের বরাত দিয়ে জানান, সুরুজের বাড়ি ওই ছাত্রীর বাড়ি থেকে কোয়ার্টার কিলোমিটার উত্তরে। সুরুজ ওই ছাত্রীর ফুপা। গত সোমবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সুরুজের মেয়ে রিয়া তার সঙ্গে থাকার কথা বলে ওই ছাত্রীকে তাদের বাড়িতে নিয়ে যায়। ওইদিন তার বাবা ছাড়া কেউ বাসায় ছিলেন না। রাত ১১টার দিকে ওই ছাত্রী ঘুমিয়ে পড়লে সুরুজ মিয়া তার মেয়ে রিয়াকে বাসা থেকে কৌশলে পাশে সুরুজের মামা শ্বশুরের বাড়িতে পাঠিয়ে দেয়। পরে খালি বাসায় সুরুজ মিয়া শিশু ছাত্রীকে ঘুম থেকে ডেকে তুলে জোর করে ধর্ষণ করে। পরে ঘটনাটি যাতে কাউকে না বলে তার জন্য সুরুজ মিয়া তাকে ভয়ভীতি দেখায়। পরদিন ভোরে রক্তাক্ত অবস্থায় শিশুটি তাদের বাড়িতে ফিরে ব্যথায় কাতরাতে থাকে। এসময় তার বাবা-মা শিশুটির জামায় রক্ত দেখে ঘটনা জানতে চাইলে ভয়ে ভয়ে সে সব খুলে বলে।

পরে স্বাস্থ্য পরীক্ষার জন্য মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সকালে প্রথমে তাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে পাঠানো হয়।

গত বৃহস্পতিবার ছাত্রীর বাবা সুরুজ মিয়াকে আসামি করে শ্রীপুর থানায় মামলা করেন। এরপর আজ বুধবার সন্ধ্যায় শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের বরমা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

up-arrow