Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১২:২৯ অনলাইন ভার্সন
আপডেট :
মেহেরপুরে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান পৌর ডিগ্রী কলেজ
মেহেরপুর প্রতিনিধি :
মেহেরপুরে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান পৌর ডিগ্রী কলেজ

জেলা শিক্ষা অফিসের উদ্যোগে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে মেহেরপুর পৌর ডিগ্রী কলেজকে জেলার শ্রেষ্ঠ কলেজ নির্বাচিত করা হয়েছে। এছাড়া জেলার শ্রেষ্ঠ কলেজ ও প্রতিষ্ঠান প্রধান, শ্রেষ্ঠ শিক্ষার্থী, শ্রেষ্ঠ রোভার, শ্রেষ্ঠ রোভার গ্রুপ ও শ্রেষ্ঠ রোভার শিক্ষক নির্বাচন করা হয়।

 

বুধবার বিকালে মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মিলনায়তনে জেলা প্রশাসক পরিমল সিংহ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্বাচিত শ্রেষ্ঠদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব গোলাম রসুল, জেলা শিক্ষা অফিসার সুভাস গোলদার উপস্থিত ছিলেন।  

শ্রেষ্ঠ কলেজ প্রধান হিসাবে মেহেরপুর পৌর কলেজের অধ্যক্ষ একরামুল আযীম, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আর আর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুজ্জামান, শ্রেষ্ঠ রোভার শিক্ষক মেহেরপুর পৌর ডিগ্রী কলেজের প্রভাষক ফররুখ আহমেদ ও শ্রেষ্ঠ শিক্ষার্থী জেবা ফারিহা ইসলাম নির্বাচিত হয়েছেন।  

এদের প্রত্যেকের হাতে সনদ ও ক্রেস্ট তুলে দেওয়া হয়েছে। তবে পুরুস্কার প্রাপ্তদের অভিযোগ ক্রেস্ট, সনদ ও নগদ অর্থ প্রদানের নিয়ম থাকলেও তা প্রদান করা হয়নি।  

এ বিষয়ে জেলা শিক্ষা কর্মকর্তা শুভাষ গোলদার বলেন, বাজেট না আশায় নগদ অর্থ প্রদান করা সম্ভব হয়নি। এটা পরে প্রদান করা হবে।  


বিডি প্রতিদিন/২৩ ফেব্রুয়ারি ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

up-arrow