Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২০ নভেম্বর, ২০১৭

ঢাকা, সোমবার, ২০ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:১৯ অনলাইন ভার্সন
আপডেট : ২৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:৩৪
২৫ মার্চকে আন্তর্জাতিক গণহত্যা দিবস ঘোষণার আহ্বান কাদেরের
কুমিল্লা প্রতিনিধি
২৫ মার্চকে আন্তর্জাতিক গণহত্যা দিবস ঘোষণার আহ্বান কাদেরের

২৫ মার্চকে আন্তর্জাতিক গণহত্যা দিবস হিসেবে স্বীকৃতি দিতে জাতিসংঘের প্রতি আহবান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। এজন্য তিনি তিনি দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে এ বিষয়ে জোরালো দাবি জানানোরও অনুরোধ করেন।

 

বৃহস্পতিবার দুপুরে চান্দিনা মহিলা ডিগ্রি কলেজ মাঠে আয়োজিত সুধী সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, শুধু পরীক্ষায় ভাল ফলাফলের জন্যই শিক্ষা নয়। শিক্ষার্থী হতে হবে জ্ঞান আহরণের জন্য। জীবনের জন্য শিক্ষা অর্জন কর, জীবিকার জন্য নয়।

চান্দিনা উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ মো. আইউব আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এমপি।  

চান্দিনা উপজেলা পরিষদের ভাইস চেয়ার‌্যান মো. মোসলেহ উদ্দিনের সঞ্চালনায় আরও বক্তৃতা দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা প্রকৌশলী আবদুছ সবুর, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুল আউয়াল সরকার, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম সরকার, যুগ্ম-সাধারণ সম্পাদক ক্রীড়াবিদ বাদল রায়, কুমিল্লা জেলা প্রশাসক মো. জাহাংগীর আলম, পুলিশ সুপার শাহ্ মো. আবিদ হোসেন, চান্দিনা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তপন বক্সী, চান্দিনা পৌরসভার মেয়র মো. মফিজুল ইসলাম প্রমুখ।  

 

বিডি প্রতিদিন/২৩ ফেব্রুয়ারি, ২০১৭/ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow