Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১৯:০৬
আপডেট : ২৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১৯:০৬

বন্দরের কাগজের গুদামে ও চান্দগাঁওয়ে পৃথক অগ্নিকাণ্ড

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

বন্দরের কাগজের গুদামে ও চান্দগাঁওয়ে পৃথক অগ্নিকাণ্ড

চট্টগ্রাম বন্দরের ৪ নম্বর গেইটে কাগজের গুদামে ও নগরীর চান্দগাঁও মোহরা ওয়ার্ডে গ্যাসের চুলা থেকে ফ্ল্যাটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। পৃথক এই দুই অগ্নিকাণ্ডে কোন হতাহতের ঘটনা ঘটেনি। সামান্য ক্ষয়ক্ষতি হলেও বড় ধরনের দুর্ঘটনা থেকে চট্টগ্রাম বন্দর রক্ষা পেয়েছে বলে জনান চট্টগ্রাম ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তারা।

বৃহস্পতিবার সকাল পৌনে নয়টার দিকে বন্দরের ৪নং গেইট সংলগ্ন পুরনো কাগজ ও যন্ত্রপাতির গুদামে এবং বেলা একটায় মোহরা এলাকার ৫তলা একটি ফ্ল্যাটের ৩ তলায় গ্যাসের চুলা থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের আগ্রাবাদ স্টেশনের ওয়্যারহাউজ ইন্সপেক্টর মোনায়েম বিল্লাহ জানান, বন্দরে অগ্নিকাণ্ডের ঘটনায় খবর পেয়ে ফায়ার সার্ভিসের আগ্রাবাদ ও বন্দর স্টেশনের চারটি গাড়ি ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কি কারণে আগুন লেগেছে ও ক্ষয়ক্ষতি তদন্ত সাপেক্ষে বলা যাবে বলে জানান তিনি।  

অন্যদিকে ফায়ার সার্ভিস আগ্রাবাদ স্টেশনের উপ সহকারী পরিচালক জসীম উদ্দিন জানান, মোহরায় পাঁচতলা ভবনের তিনতলার ফ্ল্যাটে গ্যাসের চুলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিসের কালুরঘাট স্টেশনের দুটি গাড়ি ঘটনাস্থলে গিয়ে বেলা দেড়টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য