Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:৫০ অনলাইন ভার্সন
আপডেট :
কুমিল্লায় তিন পরিবারের খাবারে চেতনানাশক
কুমিল্লা প্রতিনিধি
কুমিল্লায় তিন পরিবারের খাবারে চেতনানাশক

কুমিল্লা নগরীর রেসকোর্সে চেতনাশক যুক্ত খাবার খেয়ে তিনটি পরিবারের সদস্য অসুস্থ হয়ে পড়েছে। তাদের শুক্রবার ভোরে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চেতনানাশক খেয়ে অসুস্থ হওয়া ব্যক্তিদের মধ্যে দৈনিক যুগান্তরের সাংবাদিক সৌরভ মাহমুদ হারুনও আছেন। তার পারিবারিক সূত্রে জানা যায়,  বৃহস্পতিবার  রাতে রান্নাঘরের জানালার পাশ দিয়ে বোতল হাতে একজনকে দেখেন তারা। চোর বলে চিৎকার করলে ওই ব্যক্তি পালিয়ে যায়। পরে রাতের খাবার খেয়ে হারুন, তার স্ত্রী ও দুই সন্তান অসুস্থ হয়ে পড়েন।  

জানালা দিয়ে দুর্বৃত্তরা এই এই চেতনানাশক দিয়েছে বলে ধারণা করা হচ্ছে। প্রতিবেশীরা সাংবাদিক হারুন, তার স্ত্রী ও দুই সন্তানকে নগরীর রেইসকোর্সের হিউম্যান হাসপাতালে ভর্তি করেছে।  

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, অতি মাত্রার চেতনানাশকে হারুনের পরিবার অসুস্থ হয়ে পড়েন। তবে এখন তাদের শারিরীক অবস্থা উন্নতির দিকে।  

প্রতিবেশী নবীনেওয়াজ জানান, রেইসকোর্সের আরও দুইটি পরিবারের খাবারে এরকম করে চেতনানাশক দেয়া হয়েছে। তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি আবু ছালাম মিয়া জানান, কেউ এবিষয়ে তাদের জানায়নি। তবে তারা খোঁজ নিয়ে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।  


বিডি প্রতিদিন/২৪ ফেব্রুয়ারি, ২০১৭/ফারজানা

আপনার মন্তব্য

up-arrow