Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:১৪ অনলাইন ভার্সন
আপডেট : ২৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:২৪
'শেখ হাসিনা সরকারের কোন বিকল্প নেই'
ঝালকাঠি প্রতিনিধি:
'শেখ হাসিনা সরকারের কোন বিকল্প নেই'

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, "পায়রা বন্দর স্থাপিত হলে প্রত্যেকটি ঘরে ঘরে চাকরি পাবে, কোন বেকার সমস্যা থাকবেনা। তাই দেশকে এগিয়ে নিতে হলে শেখা হাসিনা সরকারের কোন বিকল্প নেই।

" শুক্রবার দুপুরে ঝালকাঠি জেলার নলছিটির মোল্লারহাট ইউনিয়ন পরিষদ মাঠে একটি বাড়ি একটি খামার প্রকল্পের সদস্যদের সাথে মতবিনিময় ও প্রতিবন্ধী পরিচয়পত্র ও নতুন ভিজিডি উপকার ভোগীদের কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে মন্ত্রী মোল্লারহাট ডিগ্রী কলেজের একটি দ্বিতল ভবনের নতুন সম্প্রসারিত কাজের ফলক উন্মোচন করেন। অনুষ্ঠানে এলাকার কয়েক হাজার লোক উপস্থিত ছিলেন। এ সময় তিনি আরও বলেন, "পায়রা বন্দর হবে দক্ষিণ পূর্ব এশিয়ার সর্বশ্রেষ্ঠ বন্দর। এ বন্দরকে ঘিরে আমাদের দেশে নতুন নতুন শিল্প কলকারখানা গড়ে উঠবে। বিদেশী বিনিয়োগ আসবে। " 

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, "শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে দেশে দুর্ভিক্ষ থাকে না, বিএনপি জোট সরকারের আমলে উত্তর অঞ্চলে প্রায়ই মঙ্গাদেখা দিত। আ’লীগ সরকার ক্ষমতায় থাকলে উত্তর অঞ্চলে আর মঙ্গা থাকে না। মানুষের মৌলিক চাহিদা নিশ্চিত করতেই প্রতিশ্রুতি অনুযায়ী কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ সরকার। এজন্যই দেশকে উন্নয়নসহ স্বাভলম্বী করতে বারবার শেখ হাসিনা সরকার দরকার। "

মোল্লারহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন হাওলাদারের সভাপতিত্বে এতে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মোহাম্মদ শাহ আলম, সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান ইউনুস লস্কর, পৌরসভার চেয়ারম্যান তছলিম উদ্দিন চৌধুরী প্রমুখ।  

 


বিডি-প্রতিদিন/ ২৪ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৫‌‌

আপনার মন্তব্য

up-arrow