২৪ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:২৭

রূপগঞ্জে মা-মেয়েকে লাঠিপেটার অভিযোগ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

রূপগঞ্জে মা-মেয়েকে লাঠিপেটার অভিযোগ

নারায়ণগঞ্জে রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন মা-মেয়েসহ তিন জনকে লাঠিপেটা করে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার দুপুরে উপজেলার গোলাকান্দাইল উত্তরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতের বাবা আলী আহম্মদ অভিযোগ করেন, তিনি দীর্ঘ দিন ধরে তার পরিবার নিয়ে গোলাকান্দাইল উত্তরপাড়া এলাকায় বসবাস কর আসছেন। পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার মজিবর, হাসনেয়ারা, হৃদয়, রাহান, লিজা আক্তার, মোহাম্মদ আলীসহ অজ্ঞাত ২/৩ জন দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে আলী আহম্মদের বাড়িতে প্রবেশ করে তার ছোট মেয়ে কোহিলীকে এলোপাতাড়ি লাঠিপোটা করে আহত করে। এ সময় কোহিলীর চিৎকার শুনে বাঁচাতে এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন বড় মেয়ে জিয়াসমিন ও স্ত্রী রিনা বেগমকেও লাঠিপেটা করে আহত করে।

তিনি আরও বলেন, এ সময় হামলাকারীরা আলী আহম্মদের বাড়ি ঘর ভাংচুর করে প্রায় ৩৫ হাজার টাকার ক্ষতি সাধন করে। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়। তবে, অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বিডি-প্রতিদিন/২৪ ফেব্রুয়ারি, ২০১৭/মাহবুব

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর