Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭

ঢাকা, শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০১৭ ২১:২৮ অনলাইন ভার্সন
আপডেট :
ক্ষমতাসীনদের হামলায় বরিশালে ফুটবল খেলা পন্ড
নিজস্ব প্রতিবেদক, বরিশাল
ক্ষমতাসীনদের হামলায় বরিশালে ফুটবল খেলা পন্ড

বরিশাল ষ্টেডিয়ামে সন্ত্রাসীদের হামলায় প্রিমিয়র ডিভিশন ফুটবল টুনার্মেন্টের খেলা পন্ড হয়ে গেছে। আজ শুক্রবার বিকেলে গৌরনদী একাদশ ও রূপাতলী ভাইবন্ধু একাদশের খেলা চলাকালে বিকাল সোয়া ৫টার দিকে এই হামলার ঘটনা ঘটে।

 

প্রত্যক্ষদর্শী দর্শকরা জানিয়েছেন, খেলার দ্বিতীয়ার্ধের ২৭ মিনিটের সময় দুই দলের দুই খেলোয়ারের মধ্যে হাতাহাতি এবং উদ্ভুত পরিস্থিতিতে রেফারী উভয় খেলোয়ারকে লাল দেখানোর পর এই হামলার ঘটনা ঘটে।  

দর্শকরা আরও জানান, খেলায় ফাউলকে কেন্দ্র করে গৌরনদী একাদশের খেলোয়ার আকাশের সঙ্গে ভাইবন্ধু একাদশের পিয়ালের হাতাহাতি হয়। পরে ভাইবন্ধু একাদশের অন্য খেলোয়াররা একযোগে গৌরনদী একাদশের খেলোয়ারদের উপর হামলা করলে দুই দল খেলোয়ারের মধ্যে সংঘর্ষ হয়। মাঠে উপস্থিত কর্মকর্তারা পরিস্থিতি শান্ত করেন এবং রেফারী দুই খেলোয়ার আকাশ ও পিয়ালকে লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে বহিস্কার করেন।  

এ খবর পেয়ে গৌরনদী একাদশের পক্ষাবলম্বন করে বরিশাল মহানগর আওয়ামী লীগের শিল্প বিষয়ক সম্পাদক নিরব হোসেন টুটুল, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজিব হোসেন খান এবং আলোচিত ছাত্রলীগ ক্যাডার রইছ আহম্মেদ মান্নার নেতৃত্বে ২৫/৩০ জন লাঠিসোটা সহ ষ্টেডিয়ামে গিয়ে ভাইবন্ধু একাদশের খেলোয়ার ও কর্মকর্তাদের বেধরক মারপিট করে। ভাইবন্ধু একাদশের খেলোয়ার, কর্মকর্তা ও সমর্থকরা দৌড়ে ষ্টেডিয়ামের বিভিন্ন স্থানে লুকালে তাদের ধরে ধরে মারপিট করে তারা। উদ্ভুত পরিস্থিতিতে আজকের খেলা ভন্ডুল হয়ে যায়।  

ভাইবন্ধু একাদশের কোচ গোলাম মোস্তফা জানান, খেলার শেষভাগে ফাউল নিয়ে বিতর্কের ঘটনায় প্রথমে মাঠের মধ্যে খেলোয়ারদের মারামারি হয়। এতে খেলা ভন্ডুল হয়ে যায়।

 

টুনার্মেন্ট পরিচালনা কমিটির আহবায়ক মঞ্জুরুল আহসান ফেরদৌস বলেন, আজ মাঠে অপ্রীতিকর ঘটনার জন্য দায়ী রূপাতলী ভাইবন্ধু একাদশকে টুনার্মেন্ট থেকে অব্যাহতি দেয়ার প্রক্রিয়া চলছে।  

 

‌‌বিডি-প্রতিদিন/ ২৪ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৬

আপনার মন্তব্য

up-arrow