Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭

ঢাকা, রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১৩:৫২ অনলাইন ভার্সন
রাঙামাটিতে ২ ভুয়া সাংবাদিক আটক, ইয়াবা উদ্ধার
অনলাইন ডেস্ক
রাঙামাটিতে ২ ভুয়া সাংবাদিক আটক, ইয়াবা উদ্ধার

রাঙামাটি শহরের দেবাশীষ নগর এলাকা থেকে সাংবাদিক পরিচয় দিয়ে ইয়াবা ট্যাবলেট বিক্রির সময় দুই প্রতারককে আটক করেছে রাঙামাটির কোতয়ালী থানা পুলিশ। আটককৃত এই দুই মাদক ব্যবসায়ী হলেন কাঁঠালতলী এলাকার বাসিন্দা তীর্থ ঘোষ শরন (২৯) ও দেবাশীষ নগর এলাকার বাসিন্দা সুমন বড়ুয়া (২৬)।

শুক্রবার দিবাগত রাতে আটক করা হয়। এ সময় আটককৃতদের কাছ থেকে ১৩০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে পুলিশ।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, "গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে থানা পুলিশের একটি দল দীর্ঘক্ষণ অপেক্ষার পর ইয়াবা ট্যাবলেটসহ তাদের আটক করা হয়। এ সময় শরন নিজেকে সংবাদকর্মী পরিচয় দিয়ে পুলিশের হাত থেকে নিজেকে রক্ষার চেষ্টা চালায়। কিন্তু সুনির্দিষ্ট্য তথ্য থাকায় তাকে আটক করে তার দেহে তল্লাশি চালানোর সময় প্যান্টের পকেট থেকে বিশেষ প্যাকেট ভর্তি ইয়াবা ট্যাবলেটগুলো পাওয়া যায়। "

তিনি আরও জানান, "এ সময় ভুয়া সাংবাদিক পরিচয়দানকারী শরনের কাছ থেকে একটি নাম সর্বস্ব অনলাইন পত্রিকার আইডি কার্ডও উদ্ধার করে পুলিশ। এসময় তার সঙ্গী অপর মাদক ব্যবসায়ী সুমন বড়ুয়াকেও আটক করে করে থানায় নিয়ে আসে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে ১৯৯০ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৯ এর (খ) ধারায় কোতয়ালী থানায় দায়েরকৃত মামলা নাম্বার হলো-১৭। তারিখ ২৪/০২/২০১৭ইং।

"


বিডি-প্রতিদিন/ ২৫ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৪

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow