Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:০৩ অনলাইন ভার্সন
আপডেট :
বরিশালে মাদকসহ আটক ৩
রাহাত খান, বরিশাল:
বরিশালে মাদকসহ আটক ৩

বরিশাল নগরীর সিএন্ডবি রোড খালপাড় লেন এলাকায় অভিযান চালিয়ে ২৫০ বোতল ফেন্সিডিল এবং একশ’ পিস ইয়াবাহ দুই জনকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ। অপরদিকে, জেলার হিজলার মৌলবীরহাট এলাকায় থানা পুলিশের অভিযানে আজ শনিবার দুপুরে ৩২পিস ইয়াবা সহ রুবেল সরদার নামে এক মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

 

মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে জেলার হিজলার মৌলভীরহাট থেকে ৩২পিস ইয়াবা সহ আটক রুবেলের বিরুদ্ধে মামলা দায়ের সহ আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন হিজলা থানার এসআই মহিউদ্দিন আহম্মেদ।  

এদিকে নগর গোয়েন্দা পুলিশের সহকারি কমিশনার ফরহাদ সরদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই দেলোয়ার হোসেন ও এসআই মো. হেলালুজ্জামানের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল শুক্রবার রাতে সিএন্ডবি রোডের খালপাড় সড়কে অভিযান চালিয়ে একটি পিকাপের বডির সাথে বিশেষ ব্যবস্থায় রাখা ২৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এ সময় পিকাপে থাকা যশোরের ভিত্তিআশ্রা গ্রামের গোবিন্দ বিশ্বাসের ছেলে দিপঙ্কর বিশ্বাস ও একই এলাকার জয়নাল আবেদীনের ছেলে তুহিন মোল্লাকে আটক করে তারা। অভিযান টের পেয়ে মাদকের চালান আনা হুমায়ুন কবির ও তার স্ত্রী ফাতেমা বেগম পালিয়ে যায়। পরে আটককৃতদের স্বীকারোক্তি অনুযায়ী হুমায়ুন কবির ও ফাতেমা বেগমের ভাড়া বাসার অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবা উদ্ধার করে গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় মামলা দায়ের সহ আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে সহকারি কমিশনার ফরহাদ জানিয়েছেন।  

বিডি প্রতিদিন/মজুমদার

 

আপনার মন্তব্য

up-arrow