Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:১২ অনলাইন ভার্সন
আপডেট :
ধুনটে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫
আব্দুর রহমান টুলু, বগুড়া:
ধুনটে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫

বগুড়ার ধুনটে শ্যালো মেশিন চালিত ভটভটি ও ট্রলির সংঘর্ষে আবুল কালাম (৫০) নামের এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার দুপুর ১২টায় ধুনট-মথুরাপুর সড়কের চান্দিয়ার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবুল কালাম উপজেলার নলডাঙ্গা গ্রামের মোকসেদ আলী সরকারের ছেলে। এছাড়া দুর্ঘটনায় ভটভটি চালকসহ আরো ৫ গরু ব্যবসায়ী আহত হয়েছেন। আহতদের ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, উপজেলার নলডাঙ্গা গ্রামের মোকসেদ আলী সরকারের ছেলে আয়নাল হক (৪০), সালাম মিয়া (৫৫), আয়নাল হকের ছেলে ফারুক হোসেন (২৫), এলাঙ্গী গ্রামের আবুল হোসেনের ছেলে নূরজ্জামান (৫০) ও পারনাটাবাড়ী গ্রামের আজাহার আলীর ছেলে ভটভটি চালক সোনাউল্লাহ্ (৩৫।

ধুনট থানার এসআই খোকন কুন্ডু এ তথ্য নিশ্চিত করে জানান, আজ শনিবার দুপুরে আবুল কালামসহ ৫ ব্যবসায়ী গরু নিয়ে চান্দাইকোনা হাটের দিকে যাচ্ছিল। পথিমধ্যে ধুনট-মথরাপুর সড়কের চান্দিয়ার নামক স্থানে বিপরীত দিক থেকে আসা শ্যালো মেশিন চালিত একটি ট্রলির সাথে ভটভটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আবুল কালামের মৃত্যু হয়। সংবাদ পেয়ে ভটভটি ও ট্রলি আটক করা হয়েছে। তবে এঘটনায় অভিযোগ পেলে আইগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।    

বিডি প্রতিদিন/মজুমদার 

 

আপনার মন্তব্য

up-arrow