Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১৯:৫৯ অনলাইন ভার্সন
আপডেট :
নোয়াখালীতে ক্রীড়া প্রতিযোগীতায় পুরস্কার ও সনদ বিতরণ
আকবর হোসেন সোহাগ, নোয়াখালী:
নোয়াখালীতে ক্রীড়া প্রতিযোগীতায় পুরস্কার ও সনদ বিতরণ

নোয়াখালী পৌরসভার হরিনারায়নপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান আজ বিকালে বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদ বিতরণ করেন প্রধান অতিথি নোয়াখালীর পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ।

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল ওয়াদুদ পিন্টুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিশিষ্ট শিল্পপতি গোলাম জিলানী দিদার, জেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. আলমগীর, সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন ও স্কুলের প্রধান শিক্ষক আব্দুল আলিম। এর আগে সকালে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান ডা. এ.বি.এম. জাফর উল্যাহ, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম ও নোয়াখালী পৌরসভার প্যানেল মেয়র বাবু রতন কৃষ্ণ পাল।

বিজয়ীদের মধ্যে হরিনারায়নপুর স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ক শাখার ছাত্র মারুফ হোসেন শাওন দীর্ঘ লাফে প্রথম স্থান অধিকার করে প্রধান অতিথি পুলিশ সুপারের হাত থেকে পুরস্কার ও সনদপত্র গ্রহণ করেন। এর আগে সে ২০১৬ সালে নোয়াখালী রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ থেকে ৫ম শ্রেণির পিএসসিতে জিপিএ-৫ পেয়েছে। সে নিউজ টুয়েন্টিফোর ও বাংলাদেশ প্রতিদিনের নোয়াখালী জেলা প্রতিনিধি আকবর হোসেন সোহাগের ছেলে। সে সকলের নিকট দোয়া প্রার্থী।

বিডি প্রতিদিন/মজুমদার

 

আপনার মন্তব্য

up-arrow