Bangladesh Pratidin

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:৪৭ অনলাইন ভার্সন
‘ভোট নিরপেক্ষ না হলে আ'লীগের সাথে সম্পর্ক থাকবে না’
মশিউর রহমান মাসুম, মোরেলগঞ্জ(বাগেরহাট)।

‘ভোট নিরপেক্ষ না হলে আ'লীগের সাথে সম্পর্ক থাকবে না’
bd-pratidin

বাগেরহাটের মোরেলগঞ্জে ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অবাধ ও নিরপেক্ষ না হলে আওয়ামী লীগের সাথে সম্পর্ক রাখবে না জাতীয় পার্টি। প্রয়োজনে মন্ত্রী পরিষদ থেকেও পদত্যাগ করবে। কথাগুলো বলেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মাদ এরশাদের সংখ্যালঘু বিষয়ক উপদেষ্টা সোমনাথ দে। রবিবার তিনি মোরেলগঞ্জে জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান প্রার্থী মো. আখতারুজ্জামানের কর্মী সভায় প্রথান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

সোমনাথ দে বলেন, ‘মাত্র ২ বছরের জন্য ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচন হচ্ছে। এই নির্বাচনেও যদি সাধারণ মানুষ উৎসবের সাথে যার ভোট সে নিজে দিতে না পারে তাহলে সেটা হবে নতুন নির্বাচন কমিশনারেরও ব্যর্থতা। আমরা এই উপ-নির্বাচন সম্পূর্ণ অবাধ, নিরপেক্ষ ও প্রভাবমুক্ত দেখতে চাই’।

কর্মীসভায় জাতীয় পার্টির উপজেলা সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, পৌর সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফরাজী, পৌর যুবসংহতির সভাপতি রফিকুল ইসলাম গাজী, সাধারণ সম্পাদক আবুল হোসেন, এম. এ খোকন প্রমুখ বক্তৃতা করেন।

মোরেলগঞ্জ উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যানের মৃত্যুতে এই পদটি এক বছর পূর্বে শূন্য হয়। ঘোষিত তফসিল অনুযায়ী আগামি ৬ মার্চ এখানে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবার দিন ধার্য রয়েছে।

 

বিডি-প্রতিদিন/২৬ ফেব্রুয়ারি, ২০১৭/মাহবুব
 

 

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow