Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১৪:০৭ অনলাইন ভার্সন
আপডেট :
আ'লীগের দু'গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ
পাকুন্দিয়ায় ১৪৪ ধারা জারি
কিশোরগঞ্জ প্রতিনিধি:
পাকুন্দিয়ায় ১৪৪ ধারা জারি

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আওয়ামী লীগের দুই গ্রুপ একই স্থানে সমাবেশ ডাকায় প্রশাসন ১৪৪ ধারা জারি করেছে। আজ সোমবার বেলা ২ টা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত পাকুন্দিয়া পৌর এলাকায় ১৪৪ ধারা বহাল থাকবে বলে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানিয়েছেন।

পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেণু আজ সোমবার বিকালে উপজেলা ঈদগাহ মাঠে কর্মীসভা আহ্বান করেন। অপর যুগ্ম আহ্বায়ক মোতায়েম হোসেন স্বপনও একই স্থানে পাল্টা কর্মীসভার ঘোষণা দেন। রবিবার সন্ধ্যায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ প্রাঙ্গনে আয়োজিত এক সংবাদ সম্মেলন করে স্বপন এ ঘোষণা দেন। সংবাদ সম্মেলনে তিনি বলেন, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক প্রায় দুই বছর আগে পদত্যাগ করেন। পাঁচজন যুগ্ম আহ্বায়কের মধ্যে তিনজন মারা যান। পরে জেলা আওয়ামী লীগ থেকে পাকুন্দিয়ায় সংগঠনের কার্যক্রম পরিচালনার জন্য দু'জন যুগ্ম আহ্বায়ককে যৌথভাবে কাজ করার ব্যাপারে সিদ্ধান্ত দেওয়া হয়। কিন্তু রফিকুল ইসলাম রেণু এককভাবে কর্মীসভা ডাকায় নেতাকর্মীদের মাঝে বিভ্রান্তির সৃষ্টি হয়। এর পরিপ্রেক্ষিতে পাল্টা সভা ডাকতে বাধ্য হয়েছেন বলে মোতায়েম হোসেন স্বপন জানান।

এদিকে রফিকুল ইসলাম রেণু এ প্রতিনিধিকে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পাকুন্দিয়ায় আনার লক্ষ্যে তিনি কর্মীসভা আহ্বান করেছেন। যে কোনো মূল্যে সভা সফল করা হবে।

পাল্টাপাল্টি সভা নিয়ে নেতা-কর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

up-arrow