Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:৪৬ অনলাইন ভার্সন
আপডেট :
শরণখোলায় গলায় ফাঁস লাগিয়ে গৃহবধূর আত্মহত্যা
মহিদুল ইসলাম, শরণখোলা:
শরণখোলায় গলায় ফাঁস লাগিয়ে গৃহবধূর আত্মহত্যা

বাগেরহাটের শরণখোলায় মায়ারাণী (২৬) নামের এক গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে উপজেলার সদর রায়েন্দা বাজারের পূর্বমাথা এলাকায়।

পুলিশ লাশ উদ্ধার করে এদিন দুপুরে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত মায়ারাণী রায়েন্দা বাজারের মুক্তিযোদ্ধা মার্কেটের টিভি মেকানিক স্বপন সিকদারের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, স্বামী স্বপন সিকদার তার দোকানে যাওয়ার পর সকাল ৯টার দিকে মায়ারাণী ঘরের আঁড়ার সঙ্গে নিজের ওড়না দিয়ে গলায় ফাঁস লাগায়। এসময় তার গোঙানির শব্দ শুনে প্রতিবেশীরা ছুঁটে গিয়ে সেখান থেকে তাকে দ্রুত নামিয়ে শরণখোলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষণা করেন। ৭ বছর আগে পিরোজপুর জেলার ডুমুরতলা গ্রামের তাপস বড়ালের মেয়ে মায়ারাণীর সাথে রায়েন্দা বাজারের সুখরঞ্জন সিকদার ওরফে ছোট্ট কর্মকারের ছেলে স্বনের বিয়ে হয়। তাদের ঘরে ধ্রুব (৫) নামের একটি পুত্র সন্তান রয়েছে।
 
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল জলিল জানান, পারিবারিক কলহের কারণে এঘটনা ঘটতে পারে। ময়না তদন্তের জন্য লাশ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

 

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

আপনার মন্তব্য

up-arrow