Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:১৭ অনলাইন ভার্সন
আন্তঃবিশ্ববিদ্যালয় কবিতা আবৃত্তিতে ইবি চ্যাম্পিয়ন
ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:
আন্তঃবিশ্ববিদ্যালয় কবিতা আবৃত্তিতে ইবি চ্যাম্পিয়ন

আন্তঃবিশ্ববিদ্যালয় কবিতা আবৃত্তি প্রতিযোগীতায় চ্যাম্পিয়ন হয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়। বাংলাদেশ বিশ্ববিদ্যালয় পরিষদের আয়োজনে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

রবিবার কবিতা আবৃত্তি প্রতিযোগীয়তায় বিচারকদের রায়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ইসমত জেরিন চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

জানা যায়, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় পরিষদের আয়োজনে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত কবিতা আবৃত্তি প্রতিযোগীতায় দেশের ১৪ টি বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করে।

এ প্রতিযোগীতায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী ইসমত জেরিন চ্যাম্পিয়ন হয়। ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে ২ সদস্যের একটি টিম কবিতা আবৃত্তি প্রতিযোগীতায় অংশগ্রহণ করেন। প্রতিযোগিতায় ইসলামী বিশ্ববিদ্যালয় মার্কেটিং বিভাগের সভাপতি অধ্যাপক ড. জাকারিয়া রহমান শিক্ষক প্রতিনিধি হিসেবে বিশ্ববিদ্যালয় টিমের সাথে ছিলেন।   

আন্তঃবিশ্ববিদ্যালয় কবিতা আবৃত্তি প্রতিযোগীতায় চ্যাম্পিয়ন হওয়ায় ইসমত জেরিনকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানিয়েছেন উপাচার্য অধ্যাপক ড. মোঃ হারুন উর রশিদ আসকারী, উপ-উপাচার্য  অধ্যাপক ড. শাহিনুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow