Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:৩৫ অনলাইন ভার্সন
আপডেট :
দিনাজপুরে গতিরোধক নির্মাণের দাবিতে মানববন্ধন
দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরে গতিরোধক নির্মাণের দাবিতে মানববন্ধন

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নশিপুর স্কুল অ্যান্ড কলেজের অফিস সহকারী রফিকুল ইসলাম নিহত ও অপরজন শিক্ষক পঙ্গু হওয়ার ঘটনার প্রতিবাদে স্কুল সম্মুখ দিনাজপুর-রংপুর মহাসড়কে মানববন্ধন ও অবরোধ করেন স্কুলের শিক্ষক-কর্মকর্তা-শিক্ষার্থীসহ নশিপুর-খোসালপুর এলাকাবাসী।

সোমবার ১১টার দিকে নিরাপদ সড়ক, ঘাতক বাস ড্রাইভারের শাস্তি এবং নশিপুরের তিন শিক্ষা প্রতিষ্ঠানের সামনে গতিরোধক নির্মানের দাবিতে এ মানববন্ধন পালন করেন তারা।

এসময় তারা মহাসড়ক অবরোধ করলে পুলিশের হস্তক্ষেপে আধা ঘণ্টা পর তুলে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, স্কুল এন্ড কলেজের সভাপতি মোঃ মতিউর রহমান, অধ্যক্ষ মোঃ গোলাম হোসেন, শিক্ষক আব্দুস সাত্তার, প্রভাস চন্দ্র রায়, এনামুল হক সরকার, শিল্পী রানী সাহা, রেহেনা আক্তার বানু, প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি সাইফুল ইসলাম, প্রধান শিক্ষক সেলিনা আক্তার, শিক্ষক মিলি রানী রায়, এলাকাবাসী আমানুল্লাহ আমান, রেজাউল করিম রেজু ও মিজানুর রহমান রাজু।

মানববন্ধনে সংহতি প্রকাশ করে নশিপুর বিএডিসির পাটবীজ খামারের যুগ্ম পরিচালক মোঃ মোফাজ্জল হোসেন, বিএডিসি হিমাগারের উপ-পরিচালক উৎপল কুমার সাহা ও জাতীয় শ্রমিক লীগের খামার শাখার সভাপতি অাব্দুল জব্বার ও সাধারণ সম্পাদক নিতাই চন্দ্র শীলের নেতৃত্বে শ্রমিক-কর্মচারীরা অংশগ্রহণ করেন।

উল্লেখ্য,২৫ ফেব্রুয়ারি স্কুলের সামনের সড়কে পঞ্চগড় থেকে দিনাজপুরগামী যাত্রীবাহী গেটলক বাসের ধাক্কায় অফিস সহকারী রফিকুল ইসলাম ঘটনাস্থলে নিহত হন। এ সময় তার মোটরসাইকেলে থাকা গুরুতর আহত শিক্ষক মজিবর রহমানকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর তার বাম পা কেটে ফেলা হয়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

up-arrow