Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭

ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:৪০ অনলাইন ভার্সন
পাবনায় দুই খুন
পাবনা প্রতিনিধি
পাবনায় দুই খুন

পাবনায় পৃথক ঘটনায় ইজি বাইক চালকসহ দু'জন খুন হয়েছেন। সোমবার দুপুরে সদর উপজেলার রাখালগাছি খোদাইপুর গ্রামের মাঠে ইজিবাইক চালক মানিক হোসেনের (২৫) মরদেহ পাওয়া যায়।

সে পার্শ্ববর্তী চর বাঙ্গাবাড়িয়া গ্রামের আব্দুল গফুরের ছেলে। অপরদিকে সকালে ঈশ্বরদী উপজেলার পাকশী ইপিজেড এলাকা থেকে গুলিবিদ্ধ অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক বলেন, সোমবার সকালে মানিক বাড়ি থেকে অটো নিয়ে বের হওয়ার পর থেকে আর কোন খোঁজ ছিল না তার। পরে স্থানীয় কৃষকরা দুপুরের দিকে মাঠে মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতাল মর্গ প্রেরণ করে। এ ঘটনায় পুলিশ এখনো জড়িত সন্দেহে কাউকে আটক এবং ইজি বাইকটি উদ্ধার করতে পারেনি।

নিহতের বাবা বাদী হয়ে অজ্ঞাতদের নামে পাবনা সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।
   
অপর দিকে পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ দেওয়ান মোহম্মদ আলমগীর হোসেন জানান, সকালে স্থানীয় বাসিন্দারা রাস্তার পাশে মৃতদেহ দেখে পাশের পাকশী পুলিশ ফাঁড়িতে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে। অজ্ঞাত যুবকের মুখ এবং হাত-পা কাপড় দিয়ে বাঁধা ছিলো।

তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাস্থলে দু'টি গুলির খোসা পাওয়া গেছে।

তিনি আরও জানান, এই যুবককে প্রথমে শ্বাসরোধ এবং পরে গুলি করে হত্যা করা হয়েছে। তার শরীরে দু'টি গুলির চিহ্ন পাওয়া গেছে। তবে যুবকের নাম পরিচয় এখনো নিশ্চিত হওয়া সম্ভব হয়নি। নিহতের ময়না তদন্তের জন্য পাবনা মর্গে প্রেরণ করা হয়েছে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow