Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২১ অক্টোবর, ২০১৭

ঢাকা, শনিবার, ২১ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:১০ অনলাইন ভার্সন
আপডেট : ২৭ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:১১
গৌরনদীতে চাচা-ভাতিজা গ্রুপের সংঘর্ষে ২ নারীসহ আহত ১০
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:
গৌরনদীতে চাচা-ভাতিজা গ্রুপের সংঘর্ষে ২ নারীসহ আহত ১০

বরিশালের গৌরনদী উপজেলার ভূরঘাটা গ্রামে চাচা আব্দুল হাই ফকির ও ভাতিজা কামাল ফকির গ্রুপের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের ২ নারী সহ অন্তত ১০জন আহত হয়েছে।

একটি মামলার খরচ চাওয়ার ঘটনাকে কেন্দ্র করে সোমবার দুপুরে এই সংঘর্ষে গুরুতর আহত ২ জনকে বরিশাল শেবাচিম হাসপাতালে এবং ৩ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, জমি নিয়ে ভূরঘাটা গ্রামের হোসেন ফকিরের পক্ষ বাদি হয়ে আব্দুল হাই ফকির পক্ষের বিরুদ্ধে বরিশাল সহকারী জজ আদালতে একটি দেওয়ানী মোকদ্দমা দায়ের করেন। ওই মামলায় মঙ্গলবার ধার্য্য তারিখ।

আব্দুল হাই ফকির সোমবার দুপুর ২টার দিকে তার ভাতিজা আওয়ামী লীগ নেতা কামাল ফকিরের কাছে দেওয়ানী মামলার উকিল ও মুহুরীর খরচ চায়। এ নিয়ে হাই ফকিরের সাথে ভাতিজা কামাল ফকিরের বাকবিতন্ডার এক পর্যায়ে চাচা ও ভাতিজার মধ্যে হাতাহাতি হয়। পরে উভয় পক্ষ দল ভারী করে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে বাবু ফরাজী, কামাল ফকির, কালাই ফকির ওরফে জামাল ফকির, বকুল বেগম, কিবরিয়া ফকির, মজলু ফকির, আব্দুল হাই ফকির সহ উভয় পক্ষের ১০ জন আহত হয়েছে।

গৌরনদী থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বর্তমানে ওই এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে।

এ ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

up-arrow