Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭

ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:৫৫ অনলাইন ভার্সন
আপডেট :
হাতিয়ায় দু'পক্ষের সংঘর্ষে কলেজ ছাত্র গুলিবিদ্ধ
আকবর হোসেন সোহাগ, নোয়াখালী:
হাতিয়ায় দু'পক্ষের সংঘর্ষে কলেজ ছাত্র গুলিবিদ্ধ

নোয়াখালীর হাতিয়া উপজেলার চরকিং ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, সংঘর্ষ ও গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এতে রাকিব  হোসেন (১৭) নামের এক কলেজ ছাত্র গুলিবিদ্ধসহ অন্তত ৫জন আহত হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে ব্রিজ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ রাকিব হোসেন চরকিং ইউনিয়নের দক্ষিণ শুল­কিয়া গ্রামের আবুল কাশেমের ছেলে। সে হাতিয়া দ্বীপ সরকারি কলেজের ছাত্র। অপর আহতদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বছর ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর থেকে চলমান সংঘর্ষের জের ধরে গতকাল সোমবার দিবাগত রাতে উপজেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক ও নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মহি উদ্দিন মহিনের একজন সমর্থককে পিটিয়ে জখম করে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মহি উদ্দিন আহমদের সমর্থকরা। পরে আজ দুপুরের দিকে এ ঘটনার জের ধরে ব্রিজ বাজার এলাকায় উভয় পক্ষের লোকজন ধাওয়া পাল্টা ধাওয়া, সংঘর্ষ ও গোলাগুলিতে লিপ্ত হয়। এতে পথচারী কলেজ ছাত্র রাকিব গুলিবিদ্ধসহ উভয় পক্ষের অন্তত ৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। সংঘর্ষে উভয় পক্ষের ২/৩জন আহত হয়েছে বলে শুনেছি। তবে গুলিবিদ্ধের বিষয়ে কেউ থানায় অবগত করেনি। অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

 বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

up-arrow