Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি, ২০১৭ ২২:৪০ অনলাইন ভার্সন
আপডেট : ১ মার্চ, ২০১৭ ০০:৪৯
অনৈতিক কাজে প্রতিবাদ করায় পৌর মেয়রকে পুত্রের গুলি!
ঝালকাঠি প্রতিনিধি:
অনৈতিক কাজে প্রতিবাদ করায় পৌর মেয়রকে পুত্রের গুলি!

ঝালকাঠী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন তালুকদার অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন। মঙ্গলবার সন্ধ্যা আনুমানিক ৬টায় কনিষ্ঠ পুত্র আমিনুল ইসলাম লিটন বাকবিতন্ডার এক পর্যায়ে বাবা লিয়াকত আলী তালুকদারকে লক্ষ করে অবৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে গুলি ছুড়লে তা লক্ষভ্রষ্ট হয়।

ঘটনার পর পরই আমিনুল ইসলাম লিটনকে অবৈধ আগ্নেয়াস্ত্রসহ পুলিশ গ্রেফতার করেছে। ঝালকাঠী পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  

প্রত্যক্ষদর্শী ও মেয়র লিয়াকত হোসেন তালুকদারের একাধিক ঘনিষ্টজন নাম প্রকাশ না করার শর্তে বলেছেন, মেয়রের অজান্তে তার পুত্র আমিনুল ইসলাম লিটন অর্থের বিনিময়ে অবৈধ ইজিবাইকের লাইসেন্স দিচ্ছিলেন। এ ঘটনা মেয়র জানতে পেরে আজ সন্ধা আনুমানিক ৬টায় কোর্ট রোডের নিজস্ব কার্যালয়ে পুত্র লিটনকে ডেকে বকাঝকা করেন।  

এক পর্যায়ে পিতা-পুত্রের মধ্যে তুমুল ঝগড়া বাঁধে। উত্তেজিত পুত্র আমিনুল ইসলাম লিটন তার সঙ্গে থাকা অবৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে মেয়রকে লক্ষ্য করে ৪ রাউন্ড গুলি ছুড়লেও তা লক্ষভ্রষ্ট হয় এবং ভাগ্যক্রমে মেয়র বেঁচে যান।  

তাৎক্ষনিকভাবে এ ঘটনা পুলিশকে জানানো হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আমিনুল ইসলাম লিটনকে অবৈধ আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করে। এ প্রসঙ্গে ঝালকাঠীর পৌর মেয়র লিয়াকত হোসেন তালুকদার স্থানীয় সাংবাদিকদের কাছে কোন মন্তব্য করতে রাজী হননি। তিনি কোর্ট রোডের নিজ বাসভবনে অবস্থান করছেন।

 

পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান জানান, আমিনুল ইসলাম লিটনকে অবৈধ আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। তিনি বলেন, বাবার সঙ্গে ঝগড়ার এক পর্যায়ে মেয়র পুত্র ৪ রাউন্ড ফাঁকা গুলি করে। পুলিশ ২টি গুলির খোসা উদ্ধার করেছে। এ ঘটনায় যথাযথ আইনানুগ পদক্ষেপ নেওয়া হবে।  

 

বিডি প্রতিদিন/২৮ ফেব্রুয়ারি ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

up-arrow