Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১ মার্চ, ২০১৭ ১০:৪৩ অনলাইন ভার্সন
আপডেট : ১ মার্চ, ২০১৭ ১০:৪৭
আইনজীবী সমিতির নির্বাচন
মানিকগঞ্জে বিএনপি প্যানেলের নিরঙ্কুশ বিজয়
মানিকগঞ্জ প্রতিনিধি
মানিকগঞ্জে বিএনপি প্যানেলের নিরঙ্কুশ বিজয়

মানিকগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি সমর্থিত প্যানেল নিরঙ্কুশ বিজয় অর্জন করেছে। মোট ১৫টি পদের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১০টি পদে বিজয়ী হয় বিএনপি সমর্থিত প্যানেলের প্রার্থীরা।

 

সহ-সভাপতিসহ ৫টি পদে বিজয় অর্জন করেছে আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের প্রার্থীরা।  

জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে মঙ্গলবার সকাল ১১টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। মোট ৪০৫ জন ভোটারের মধ্যে ৩৭৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গণনা শেষে রাত ১টার দিকে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মেহের উদ্দিন। তাকে সহযোগিতা করেন দুই নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আনোয়ার হোসাইন এবং অ্যাডভোকেট নজরুল ইসলাম বাদশা।

বিএনপি থেকে নির্বাচিতরা হলেন সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান ভুইয়া ফরিদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মেজবাউল হক মেজবা, সহ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইউনুছ আলী সিকদার, পাঠাগার সম্পাদক অ্যাডভোকেট বজলুর রহমান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট আবুল খায়ের মুহাম্মদ আতাউর রহমান, হিসাব নিরীক্ষক (অডিটর) অ্যাডভোকেট রেজাউল করিম রাজা, কার্যকরী সদস্য অ্যাডভোকেট ফারুক মোল্লা , অ্যাডভোকেট আব্দুল করিম, অ্যাডভোকেট শাহজাহান মিয়া এবং অ্যাডভোকেট জসিম উদ্দিন।  

আওয়ামী সমর্থিত প্যানেল থেকে বিজয়ীরা হলেন সহসভাপতি অ্যাডভোকেট আবুল হোসেন-১, অর্থ সম্পাদক অ্যাডভোকেট আমিনুল হক আকবর, ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট মীর আবু মো. আনিসুজ্জামান চৌধুরী মীরান, হিসাব নিরীক্ষক (অডিটর) অ্যাডভোকেট বজলুর রহমান এবং কার্যকরী সদস্য অ্যাডভোকেট আবুল কালাম আজাদ।  


বিডি প্রতিদিন/১ মার্চ, ২০১৭/ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow