Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১ মার্চ, ২০১৭ ১৬:২৪ অনলাইন ভার্সন
আপডেট :
মাগুরায় পুলিশ মেমোরিয়াল ডে পালিত
মাগুরা প্রতিনিধি:
মাগুরায় পুলিশ মেমোরিয়াল ডে পালিত

দায়িতরত্ব অবস্থায় নিহত মাগুরার ৫ পুলিশ সদস্যের স্মরণে মাগুরা পুলিশ লাইন চত্বরে পালিত হয়েছে পুলিশ মেমোরিয়াল ডে। এ উপলক্ষে আজ পুলিশ লাইন স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলী ও এক মিনিট নিরবতা পালন করা হয়।

এরপর অনুষ্ঠিত হয় আলোচনা সভা।  

সভায় বক্তব্য রাখেন মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম, সিনিয়র সহকারি পুলিশ সুপার কনক কুমার দাস, সহকারি পুলিশ সুপার ছয়রুদ্দিন আহমেদ প্রমুখ। আলোচনা সভা শেষে মাগুরার মহম্মদপুরের ঝামা নারিকেল বাড়িয়া গ্রামের পুলিশ কনস্টবল লুৎফর রহমান, মাগুরা সদর উপজেলার বেরইল চাঁদপুর গ্রামের পুলিশ কনস্টবল বিনয় কুমার ঘোষ ও মাগুরার শ্রীপুরের রায়নগর গ্রামের পুলিশ কনস্টবল সোহরাব হোসেনের পরিবারের সদস্যদের সন্মাননা ও আর্থিক সহয়তা দেয়া হয়।  

এছাড়া মাগুরার শত্রুজিৎপুরের পুলিশ কনস্টবল সৈয়দ আলী ও মাগুরা শ্রীপুরের সোনাতুন্দী গ্রামের ট্রাফিক পুলিশ উপ-পরিদর্শক রকিবুল ইসলামের পরিবারের সদস্যদের একই দিনে  ঢাকায় সম্মাননা জানানো হচ্ছে বলে আয়াজকরা জানান।  

আলোচনা সভায় অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান,এ বছর পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে মাগুরার যে ৫ পুলিশ সদস্যের পরিবারকে সম্মাননা জানানো হচ্ছে তাদের মধ্যে ৪ জন কনস্টবল ও ১ জন ট্রাফিক পুলিশের উপ-পরিদর্শক। যাদের মধ্যে পুলিশ কনস্টবল সৈয়দ আলী কুষ্টিয়ায় ত্রি-মোহনীর মোড়ে ২০১৬ সালের ২৩ মে কর্মরত অবস্থায় হঠাৎ অসুস্থ হয়ে মারা যান। অপরজন ট্রাফিক পুলিশের সাব-ইন্সপেক্টর রকিবুল ইসলাম কুষ্টিয়ার মডেল থানা মোড়ে ২০১৬ সালের ৬ জুলাই দায়িত্বরত অবস্থায় হঠাৎ অসুস্থ অবস্থায় মারা যান।  

তাদের পরিবারের সদস্যদের একই দিন বুধবার ঢাকার মিরপুর পুলিশ স্টাফ কলেজ মাঠে সম্মানীত করা হয়। অপর ৩ জন পুলিশ কনস্টবল বিনয় কুমার ঘোষ, কনস্টবল লুৎফর রহমান ও কনস্টবল সোহরাব হোসেনের পরিবারের সদস্যদের সম্মাননা জানানো হয়েছে মাগুরা পুলিশ লাইন চত্বরে। এরা বিভিন্ন সময়ে স্ব স্ব কর্মস্থলে চাকুরিরত অবস্থায় মারা যান।  


বিডি প্রতিদিন/০১ মার্চ ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

up-arrow