Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : ২ মার্চ, ২০১৭ ১৮:২০ অনলাইন ভার্সন
আপডেট :
'এখন থেকে মামলা জট আর বাড়বে না'
মো. রফিকুল আলম, চাঁপাইনবাবগঞ্জ:
'এখন থেকে মামলা জট আর বাড়বে না'
ফাইল ছবি

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, শেখ হাসিনা সরকার বিচার বিভাগের উন্নয়নের জন্য বিভিন্ন প্রকল্প গ্রহণ করেছেন। তাই এখন থেকে মামলা জট আর বাড়বে না।

মামলা জট কমতে শুরু করবে এবং তা একপর্যায়ে শূণ্যের কোটায় পৌঁছাবে। আজ বৃহস্পতিবার বিকালে চাঁপাইনবাবগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত ভবন উদ্বোধন উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এইসব কথা বলেন।  

তিনি আরো বলেন, সরকারের আর্থিক সীমাবদ্ধতা থাকা সত্ত্বে বিচার কাজ দ্রুত করতে আদালত ভবন নির্মাণ করা হচ্ছে। তাই শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা গড়তে আগামীতে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও দেশের রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। তিনি বলেন, শেখ হাসিনা সরকার দ্রুত আইনের শাসন প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে। তাই কারো আত্মীয়-স্বজন নির্মম হত্যাকাণ্ডের শিকার হবেন, কিন্তু বিচার পাবেন না- এনিয়ে যেন প্রশ্ন না ওঠে সে ব্যবস্থা আমরা করে যাব।  

সিনিয়র জেলা ও দায়রা জজ মো. এনামুল বারীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আইন সচিব আবু সালেহ শেখ মো. জহিরুল হক, জেলা পরিষদ চেয়ারম্যান মাইনুদ্দীন মন্ডল, সদর আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদ, জেলা প্রশাসক মো. মাহমুদুল হাসান, চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মো. মোস্তাফিজুর রহমান, আইনজীবী সমিতির সভাপতি মোসাদ্দেক হোসেন কাজল প্রমুখ।  

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

আপনার মন্তব্য

up-arrow