Bangladesh Pratidin

প্রকাশ : ৩ মার্চ, ২০১৭ ২১:০৯ অনলাইন ভার্সন
আপডেট : ৩ মার্চ, ২০১৭ ২১:১৩
সাংবাদিক শিমুল হত্যা মামলায় আরো ১ আসামি গ্রেফতার
সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সাংবাদিক শিমুল হত্যা মামলায় আরো ১ আসামি গ্রেফতার
bd-pratidin

সাংবাদিক আবদুল হাকিম শিমুল হত্যা মামলার এজাহারভুক্ত মো. দুলাল হোসেন (৪৪) নামে আরও এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ভোরে পাবনা জেলার ফরিদপুর উপজেলা সদর থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত দুলাল হোসেন শাহজাদপুর পৌর এলাকার বাড়াবিল গ্রামের বাসিন্দা ও শিমুল হত্যা মামলার এজাহারভুক্ত ৮ নম্বর আসামি। এ নিয়ে এই হত্যা মামলায় মোট ১২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। 

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মনিরুল ইসলাম শুক্রবার রাতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে পাবনা জেলার ফরিদপুর উপজেলা সদরে অভিযান চালিয়ে দুলাল হোসেনকে গ্রেফতার করা হয়। শনিবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরন করা হবে।

প্রসঙ্গত, গত ২ ফেব্রুয়ারি ছাত্রলীগের একাংশের সাথে পৌর মেয়র হালিমুল হক গ্রæপের সংঘর্ষ চলাকালে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে গুলিবিদ্ধ হন সমকালের সাংবাদিক আব্দুল হাকিম শিমুল। পরদিন ৩ ফেব্রুয়ারি ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় ওই দিন রাতে নিহতের স্ত্রী নুরুন নাহার বেগম বাদী হয়ে মেয়র হালিমুল হক মিরু ও তাঁর ভাইসহ ১৮ জনের নাম উল্লেখ ও ২৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

 

বিডি প্রতিদিন/৩ মার্চ ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow