Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২০ নভেম্বর, ২০১৭

ঢাকা, সোমবার, ২০ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ৪ মার্চ, ২০১৭ ১৩:০৯ অনলাইন ভার্সন
আপডেট : ৪ মার্চ, ২০১৭ ১৩:০৯
সাংবাদিক শিমুল হত্যাকাণ্ড
সিরাজগঞ্জে ভিডিও ফুটেজ দেখে আরো একজন আটক
সিরাজগঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জে ভিডিও ফুটেজ দেখে আরো একজন আটক

ভিডিও ফুটেজ দেখে সিরাজগঞ্জের শাহজাদপুরে সাংবাদিক আব্দুল হাকিম শিমুল হত্যা মামলায় তুফান নামে আরো একজনকে আটক করেছে পুলিশ। শনিবার ভোরে শাহজাদপুর পৌর এলাকার দরগাহপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক তুফান দরগাহপাড়া এলাকার মোতালেব হোসেনের ছেলে। এর আগে শুক্রবার ভোরে পাবনার শিমুল হত্যা মামলার এজাহারভুক্ত মো. দুলাল হোসেনকে আটক করা হয়। পুলিশ দুজনকেই শনিবার সকালে আদালতে প্রেরণ করেন। এর মধ্যে আসামি দুলালকে সাতদিনের রিমান্ডের আবেদন করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা।  

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, আটক তুফান এজাহারভুক্ত আসামি না হলেও সংঘর্ষের দিনের ভিডিও ফুটেজে তাকে সংঘর্ষে লিপ্ত থাকতে দেখা গেছে। এ জন্য তাকে সন্দেহজনকভাবে আটক করা হয়েছে। এর আগে পাবনা থেকে গোপন সংবাদের ভিত্তিতে পাবনা জেলার ফরিদপুর উপজেলা সদরে অভিযান চালিয়ে দুলাল হোসেনকে গ্রেফতার করা হয়। এ নিয়ে এই হত্যা মামলায় মোট ১৩ জনকে গ্রেফতার করা হলো।  

প্রসঙ্গত, গত ২ ফেব্রুয়ারি ছাত্রলীগের একাংশের সাথে পৌর মেয়র হালিমুল হক গ্রুপের সংঘর্ষ চলাকালে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে গুলিবিদ্ধ হন সমকালের সাংবাদিক আব্দুল হাকিম শিমুল।

পরদিন ৩ ফেব্রুয়ারি ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় ওই দিন রাতে নিহতের স্ত্রী নুরুন নাহার বেগম বাদী হয়ে মেয়র হালিমুল হক মিরু ও তাঁর ভাইসহ ১৮ জনের নাম উল্লেখ ও ২৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে হত্যা মামলা দায়ের করেন।


বিডি প্রতিদিন/৪ মার্চ ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow