Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৪ মার্চ, ২০১৭ ১৯:০৮ অনলাইন ভার্সন
আপডেট :
দিনাজপুরে একই নম্বরের ২টি মোটরসাইকেল আটক
দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরে একই নম্বরের ২টি মোটরসাইকেল আটক

দিনাজপুরের ঘোড়াঘাটে একই নম্বরের দুইটি ডিসকোভার-১৩৫সিসি মোটরসাইকেল আটক করা হয়েছে। মোটরসাইকেল দুইটির ইঞ্জিন এবং চেচিস নম্বর একই বলে জানিয়েছেন পুলিশ।

শুক্রবার রাতে ঘোড়াঘাট শহরের বিভিন্ন এলাকা থেকে গাড়ী দুটি পুলিশ আটক করে।

ঘোড়াঘাট থানার এসআই মোঃ সাইফুল ইসলাম জানান, "গোপন সংবাদের ভিত্তিত্বে শুক্রবার রাতে অভিযান চালিয়ে ঘোড়াঘাট শহরের গাইবান্ধা মোড় নামক এলাকা হতে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার মোঃ আব্দুল মান্নান প্রধান মধুর রড সিমেন্টের দোকান হতে একটি নীল রংগের ভারতীয় বাজাজ কোম্পানীর তৈরীকৃত ডিসকোভার-১৩৫সিসি মোটরসাইকেল যাহার রেজিষ্ট্রেশন নম্বর-ঢাকা মেট্রো-ল-১৯-৯৮৭৮ মোটরসাইকেল আটক করা হয়। " 

এরপর তিনি আরও বলেন, "প্রায় একই সময়ে অভিযান চালিয়ে সুজা মসজিদ চার মাথার মোড় নামক এলাকা হতে ঘোড়াঘাট উপজেলার করঞ্জি (পদ্মচরা) গ্রামের মোঃ মফিদুল ইসলামের একটি নীল রংগের ভারতীয় বাজাজ কোম্পানীর তৈরীকৃত ডিসকোভার-১৩৫সিসি মোটরসাইকেল যাহার রেজিষ্ট্রেশন নম্বর-ঢাকা মেট্রো-ল-১৯-৯৮৭৮ মটর সাইকেল আটক করা হয়। " 

ঘোড়াঘাট থানার ওসি (তদন্ত) মোছাঃ শাকিলা পারভীন বিষয়টি নিশ্চিত করে জানান, "এ ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি। এ ব্যাপারে পুলিশ একটি জিডি করেছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের মাধ্যমে কাগজ-পত্র যাচাই-বাচাই শেষে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহন করা হবে। "


 
বিডি-প্রতিদিন/ ৪ মার্চ, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১০

আপনার মন্তব্য

up-arrow