Bangladesh Pratidin

প্রকাশ : ৪ মার্চ, ২০১৭ ১৯:২১ অনলাইন ভার্সন
ধুনটে স্বামীর হাতে স্ত্রী খুন
নিজস্ব প্রতিবেদক, বগুড়া:
ধুনটে স্বামীর হাতে স্ত্রী খুন

বগুড়ার ধুনট উপজেলায় স্বামীর বিরুদ্ধে আসমা খাতুন (৩৫) নামে এক গৃহবধূকে নির্যাতনের পর শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার বিকেল ৪টার দিকে গৃহবধূর মৃতদেহ স্বামীর ঘর থেকে উদ্ধার করেছে পুলিশ। এর আগে শুক্রবার দিবাগত গভীর রাতে ধুনট উপজেলার জোলাগাতি গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে বলে জানা গেছে।

জানা যায়, উপজেলার ছাতিয়ানী গ্রামের আজিবর রহমানের মেয়ে আসমা খাতুনের প্রায় ১৫ বছর আগে একই এলাকার জোলাগাতি গ্রামের আবুল হোসেনের ছেলে আল মাহমুদের (৩৯) সাথে বিয়ে দেয়। বিয়ের পর তাদের দাম্পত্য জীবনে ২ কন্যা সন্তানের জন্ম হয়। শুক্রবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে কলহের জের ধরে এ হত্যার ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানিয়েছেন। ঘটনার পর থেকে আল মাহমুদ ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফারুকুল ইসলাম বলেন, আসমা খাতুনের গলাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। মৃতদেহের সুরতহাল প্রতিবেদন ও প্রাথমিক তদন্তে শ্বাসরোধে হত্যার আলামত পাওয়া গেছে। স্বামীর ঘর থকে আসমার মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow