Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৪ মার্চ, ২০১৭ ১৯:৪১ অনলাইন ভার্সন
আপডেট : ৪ মার্চ, ২০১৭ ২১:১৮
এমপি-মন্ত্রী-উপদেষ্টার নাম ভাঙিয়ে অভিনব প্রতারণা
সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
এমপি-মন্ত্রী-উপদেষ্টার নাম ভাঙিয়ে অভিনব প্রতারণা

এমপি-মন্ত্রী-উপদেষ্টা ও সচিবের নাম ভাঙিয়ে প্রতারণার অভিযোগে সিরাজগঞ্জ সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ও সাবেক ছাত্রদল নেতা সোহেল রিজভী রাজু ও তার সহযোগী মুরাদুজ্জামান পলাশকে আটক করেছে পুলিশ।  

শনিবার ভোররাতে ঢাকা মেট্টোপলিটান পুলিশের ইন্টেলিজেন্স বিভাগের একটি বিশেষ টিম সিরাজগঞ্জ জেলা পুলিশের সহযোগীতায় শহরের গোশালা  ও কালিবাড়ী কড়িতলা নিজ নিজ বাসায় অভিযান চালিয়ে এই দুজনকে আটক করেন।

 

ঢাকা মেট্টোপলিটান পুলিশের ইন্টেলিজেন্স শাখার এডিসি রিয়াজ উদ্দিন আহম্মেদ জানান, "আটককৃতদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে শাহবাগ থানায়  মামলা রয়েছে। এ সময় তাদের কাছ থেকে সিল, প্যাড, ডিও লেটারসহ প্রতারণার বিভিন্ন সরঞ্জামান উদ্ধার করা হয়। এরা দীর্ঘদিন ধরে মন্ত্রী, এমপি, উপদেষ্টা ও সচিবের নাম ভাঙিয়ে এবং তাদের স্বাক্ষর জাল ও ডিও লেটার দিয়ে করে সাধারণ মানুষকে প্রতারণার মাধ্যমে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছিল। " 

সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার শাহীনুর আলম খান জানান, "আটককৃতদের বিরুদ্ধে ঢাকায় অভিযোগ ছিল। মেট্টোপলিটান পুলিশের ইন্টেলিজেন্স শাখার সদস্যরা আমাদের সহযোগিতায় আসামীদের গ্রেফতার করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তারা আসামীদের ঢাকায় নিয়ে গেছে। " 

 

বিডি-প্রতিদিন/ ৪ মার্চ, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১১

আপনার মন্তব্য

up-arrow