Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ৫ মার্চ, ২০১৭ ১১:৫২

গাজীপুরে ঝুট গোডাউনে আগুন

অনলাইন ডেস্ক

গাজীপুরে ঝুট গোডাউনে আগুন

গাজীপুরে ৫টি ঝুট গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ রবিবার ভোরে টঙ্গীর মিলগেট এলাকায় এ ঘটনা ঘটে। টঙ্গী ফায়ার সার্ভিসের ওয়্যার হাউস ইন্সপেক্টর মোরশেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রবিবার ভোর ৪টার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে মিলগেট নামাবাজার এলাকার একটি ঝুট গোডাউনে আগুন লাগে। পরে দ্রুত পাশের গুদামগুলোতে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে। আগুনে বাবুল মিয়া, মো. কামরুজ্জামান, মো. মুহিন, কামরুল ইসলাম ও লিটন মিয়ার ৫টি  গোডাউনের মালামাল পুড়ে গেছে। তবে তাৎক্ষণিকভাবে ক্ষতির পরিমাণ জানা যায়নি।

অপরদিকে, শনিবার দিবগত রাত ১টার দিকে জয়দেবপুর বাজার মুক্তমঞ্চের পাশে শাহিন মিয়ার মসলার দোকানে আগুন লাগে। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে দোকানে থাকা মসলা ও বিভিন্ন মালামাল পুড়ে গেছে।

জয়দেবপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মো. হাসিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মশার কয়েল কিংবা বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে ওই আগুনের সূত্রপাত হয়েছিল বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এতে আনুমানিক এক লাখ টাকার ক্ষতি হয়েছে।  

বিডি প্রতিদিন/৫ মার্চ ২০১৭/এনায়েত করিম


আপনার মন্তব্য