Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৫ মার্চ, ২০১৭ ১৭:০১ অনলাইন ভার্সন
আপডেট :
বগুড়ায় পৃথক ঘটনায় দুইজন নিহত
নিজস্ব প্রতিবেদক, বগুড়া:
বগুড়ায় পৃথক ঘটনায় দুইজন নিহত

বগুড়ার নন্দীগ্রামে কাভার্ডভ্যানের ধাক্কায় অটো রাইচ মিলের এক শ্রমিক এবং নদীতে ডুবে এক নারীর মৃত্যু হয়েছে।

রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রাম উপজেলার রুপিহার নামক স্থানে শ্রমিক আফছার আলী (২৯) খাবার কিনে অটো রাইচ মিলে যাওয়ার পথে রাস্তা পারাপারের সময় কাভার্ডভ্যানের ধাক্কায় মারা যায়।

এ ঘটনায় কুন্দারহাট হাইওয়ে পুলিশ কাভার্ডভ্যানটি আটক করেছে। সে দিনাজপুর জেলার কোতোয়ালি থানার পশ্চিমবিশরামপুর গ্রামের বাছেদ আলীর ছেলে।
 
বগুড়ার নন্দীগ্রাম কুন্দারহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাজল কুমার নন্দী জানান, এ ঘটনায় কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে, তবে চালক-হেলপার পালিয়ে গেছে।

অপরদিকে, বগুড়ার শেরপুর উপজেলায় বাঙালি নদীতে নিখোঁজ হওয়ার ১৬ ঘন্টার মাথায় বেবি খাতুনের (৩২) লাশ উদ্ধার হয়েছে। রবিবার বেলা সাড়ে ১০টার দিকে শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের সুঘাট ঘাটপার এলাকা থেকে স্থানীয় জেলেরা তার লাশ উদ্ধার করেন। তিনি একই ইউনিয়নের বেলগাছি গ্রামের রেজাউল করিম রেজার মেয়ে।

বগুড়ার শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মজিদ জানান, স্থানীয়রা জানিয়েছেন মৃগী রোগে আক্রান্ত ছিলেন বেবি খাতুন। গত শনিবার সন্ধ্যার দিকে নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন তিনি। এরপর থেকে নদীতে অনেক খোঁজাখুঁজি করা হয়। কিন্তু তার সন্ধান মেলেনি। রবিবার সকালের দিকে স্থানীয় জেলেরা নদীতে জাল ফেললে বেবির লাশ উঠে আসে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্য মামলা দায়ের করা হবে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

up-arrow