Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ৫ মার্চ, ২০১৭ ২১:১৫ অনলাইন ভার্সন
আপডেট : ৫ মার্চ, ২০১৭ ২২:৪৪
পরকীয়া ফাঁস করায় ছাত্রীকে গৃহশিক্ষিকার যৌন নিপীড়ন
অনলাইন ডেস্ক
পরকীয়া ফাঁস করায় ছাত্রীকে গৃহশিক্ষিকার যৌন নিপীড়ন

পরকীয়ার কথা ফাঁস করে দেওয়ায় পিরোজপুরের মঠবাড়িয়ায় চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে যৌন নিপীড়ন করার অভিযোগ উঠেছে তার গৃহশিক্ষিকার বিরুদ্ধে। গতকাল শনিবার রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ওই গৃহশিক্ষিকাসহ দু'জনকে আসামি করে মঠবাড়িয়া থানায় মামলা করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, প্রতিবেশী আবদুর রহিম হাওলাদারের স্ত্রী কহিনুর বেগমের কাছে নিয়মিত প্রাইভেট পড়তে যেত ওই ছাত্রী। কহিনুরের স্বামী আবদুর রহমান ব্যবসার খাতিরে ঢাকায় বসবাস করায় ওই ছাত্রী রাতে নিয়মিত কহিনুর বেগমের কাছে ঘুমাতো। গত ৪ ফেব্রুয়ারি রাতে দেবর জসিমের সঙ্গে কহিনুরকে ঘুমিয়ে থাকতে দেখে সকালে বিষয়টি কহিনুরের শ্বশুর-শাশুড়িকে জানিয়ে দেয় স্কুলছাত্রী। এতে কহিনুর বেগম ওই স্কুলছাত্রীর ওপর ক্ষিপ্ত হন।

গত ৭ ফেব্রুয়ারি রাতে ঘুমানোর কথা বলে ওই স্কুলছাত্রীকে ফের বাড়িতে ডেকে নেয়। রাতে ঘুমের মধ্যে তার গোপনাঙ্গে আঙুল দিয়ে ক্ষতবিক্ষত করে গৃহবধূ ও ওই ছাত্রীর গৃহশিক্ষিকা কহিনুর বেগম।

স্কুলছাত্রী বিষয়টি প্রথমে কাউকে জানায়নি। পরে অসুস্থ হয়ে পড়লে অভিভাবকদের জানায়। গতকাল শনিবার সকালে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সেখান থেকে তাকে পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হয়। ডাক্তারি পরীক্ষার জন্য স্কুলছাত্রীকে রবিবার জেলা সিভিল সার্জন কার্যালয়ে পাঠিয়েছে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা মঠবাড়িয়া থানার এসআই রমিজ জাহান জুম্মা বলেন, স্কুলছাত্রীর যৌন নিপীড়নের ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। তবে তারা আত্মগোপন করেছে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow