Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ৫ মার্চ, ২০১৭ ২১:২২ অনলাইন ভার্সন
আপডেট : ৫ মার্চ, ২০১৭ ২১:২৪
ঝালকাঠিতে হত্যা মামলায় যুবলীগ নেতা গ্রেফতার
ঝালকাঠি প্রতিনিধি:
ঝালকাঠিতে হত্যা মামলায় যুবলীগ নেতা গ্রেফতার

ঝালকাঠি সদর উপজেলার বিনয়কাঠি ইউনিয়নের মানপাশা বাজারের নৈশপ্রহরী হারুন সরদার হত্যা মামলার এজাহারভুক্ত প্রধান আসামী মো. সাইদুল হাওলাদারকে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার বিকেলে বিনয়কাঠি কলেজের সামনে থেকে তাকে আটক করা হয়।

সাইদুল হাওলাদার বিনয়কাঠি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় ব্যবসায়ী আ. রব হাওলাদারের পুত্র।

পুলিশ জানায়, আটকের সময় সাইদুলের সমর্থিতদের সাথে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই সরোয়ারের সাথে ধস্তাধস্তি হয়। এতে এসআই সরোয়ার আহত হয়। সরোয়ারের মোবাইল সেটটি হারিয়ে যায়। পরে স্থানীয়রা মোবাইল ফোনটি উদ্ধার করে বিনয়কাঠি’র চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম খানের কাছে হস্তান্তর করেন।

অফিযোগে জানাযায়, ২০১৬ সালের ১৩ ডিসেম্বর রাত ১১টা থেকে পরদিন ১৪ ডিসেম্বর ভোর ৬টার মধ্যে যেকোন সময় এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী, জুয়াড়ি যুবলীগ নেতা সাইদুলসহ এজাহারভুক্ত অন্যান্য ৫ জন আসামী রাত-দিন মানপাশা বাজারসহ আশপাশ এলাকায় তাদের অবৈধ কার্যকলাপ চালিয়ে আসছিল। এ সমস্ত কার্যকলাপে বাঁধা হয়ে দাড়ায় নৈশ প্রহরী হারুন সরদারভ। পরে পরিকল্পনা অনুযায়ী মানপাশা বাজারের নৈশ প্রহরী হারুন সরদারকে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার অপচেষ্টা করে। প্রথমে ইউডি মামলা হলে এলাকাবাসী মানবন্ধনসহ বিচারের দাবীতে আন্দোলন করে।

এ ঘটনায় নিহতের ভাই মো. মজিবর রহমান সরদার বাদী হয়ে সাইদুলসহ ৫ জনকে আসামী করে ঝালকাঠি সদর থানায় ৩০২/৩৪ ধারায় হত্যা মামলা দায়ের করেন।

তদন্তকারী কর্মকর্তা এস আই সরোয়ার জানান, গ্রেফতার হওয়া সাইদুলকে আদালতে প্রেরণ করে রিমান্ডের আবেদন করা হবে। সাইদুল আটক হওয়ায় এলাকায় স্বস্তি বিরাজ করছে, আর তার সহযোগীরা গা-ঢাকা দিয়েছে বলে জানা গেছে। ইতিমধ্যে আটককৃত সাইদুল তার স্ত্রী’র দায়ের করা মামলায় জেল খেটেছিল।

স্থানীয়রা জানান, হত্যা মামলার আসামী সাইদুল শাসক দলের যুবলীগের নেতা হওয়ায় মানপাশা বাজারে তার রয়েছে বিশাল বাহিনী, যে বাহিনী সর্বনাশা মাদক ইয়াবাসহ গাঁজা কেনাবেচার সাথে জড়িত।  

বিডি-প্রতিদিন/০৫ মার্চ, ২০১৭/মাহবুব

 

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow