Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭

ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ৬ মার্চ, ২০১৭ ১৮:০৮ অনলাইন ভার্সন
আপডেট : ৬ মার্চ, ২০১৭ ১৮:২২
পটুয়াখালীতে পুনর্নির্বাচনের দাবিতে বিএনপি প্রার্থীর সংবাদ সম্মেলন
পটুয়াখালী প্রতিনিধি:
পটুয়াখালীতে পুনর্নির্বাচনের দাবিতে বিএনপি প্রার্থীর সংবাদ সম্মেলন

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ভোট ডাকাতির অভিযোগ এনে পুনর্নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন বিএনপির প্রার্থী মো. জাহাঙ্গির হোসেন আকন। আজ সোমবার দুপুরে বাহেরচর বাজারের নিজ বাস ভবনের সামনে তিনি সংবাদ সম্মেলনের মাধ্যমে নৌকার প্রার্থী অধ্যক্ষ দেলোয়ার হোসেনের বিরুদ্ধে অভিযোগ করেন।

এসময় তার সাত জন কর্মী-সমর্থকদের আইনশৃংখলা বাহিনা আটক করেছে বলেও তিনি দাবি করেন।  

সংবাদ সম্মেলনে জাহাঙ্গীর হোসেন আকন বলেন, আজ সোমবার সকাল থেকে এ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়। নানা প্রতিবন্ধকতা থাকা সত্বেও প্রধান নির্বাচন কমিশনের আশ্বাস পেয়ে আমি বিএনপির পক্ষ থেকে উপজেলা পরিষদের উপ-নির্বাচনে অংশ নেই। সাধারণ মানুষের সমর্থন থাকায় আমি নির্বাচনী মাঠ থেকে উঠে আসেনি। কিন্তু নির্বাচনের পূর্ব মুহুর্তে দেখি বহিরাগতের আগমনে পুরো উপজেলা ছেয়ে গেছে। বিভিন্ন ভাবে আমাকে হুমকিস্বরুপ ঈঙ্গিত করা হয়েছে। আমলী বাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যতীত সবকটি কেন্দ্র দখল করে নেয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও তার ক্যাডাররা। এর আগে গত শুক্রবার মৌডুবি বাজারে নির্বাচনী প্রচারণাকালে আওয়ামীগের হামলায় আমার অন্তত ৩০ জন নেতা-কর্মী আহত হয়েছে। "

তিনি আরও বলেন, "এ ঘটনায় উপজেলা নির্বাচন অফিসার ও আইন শৃংখলা বাহিনীকে অবহিত করলে তারা কোন পদক্ষেপ নেয়নি।

কেন্দ্র থেকে আমার লোকজনকে ভয়-ভীতি দেখিয়ে ভোট কেন্দ্র থেকে বের করে দেয়া হয়েছে। তাই চলমান নির্বাচন বাতিল করে পুণরায় সুষ্ঠু নির্বাচন আয়োজন করার জোর দাবি জানাচ্ছি বর্তমান নির্বাচন কমিশনারের কাছে। "

বিডি-প্রতিদিন/ ৫ মার্চ, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow