Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ৬ মার্চ, ২০১৭ ২১:১৫ অনলাইন ভার্সন
আপডেট : ৬ মার্চ, ২০১৭ ২১:৫৬
'শেখ হাসিনাকে চতুর্থবার প্রধানমন্ত্রী নির্বাচিত করুন'
লক্ষ্মীপুর প্রতিনিধি:
'শেখ হাসিনাকে চতুর্থবার প্রধানমন্ত্রী নির্বাচিত করুন'

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই দেশ এগিয়ে যাচ্ছে। তিনি উন্নয়ন-অগ্রগতির প্রতীক।

শেখ হাসিনার দক্ষতায় দেশের দারিদ্র বিমোচন হওয়ার পথে। আর মানুষ না খেয়ে থাকে না। উন্নয়ন ও অগ্রগতির যাত্রা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনাকে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। এজন্য আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আগামীতে স্থানীয় সরকার নির্বাচন থেকে শুরু করে জাতীয় নির্বাচনে নৌকার পক্ষে কোমড় বেধে কাজ করে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে হবে। কোন বিভেদ সৃষ্টি করা যাবে না।

সোমবার লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন। এর আগে আগামী ১৪ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্মীপুর সফর উপলক্ষ্যে জনসভার মাঠ পরিদর্শন করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও স্থানীয় প্রশাসন।  

বিশেষ অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রীর একান্ত সহকারি ও ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুজ্জামান শিখর বলেন, যতই দিন যাচ্ছে আওয়ামী লীগের জনপ্রিয়তা ততই বৃদ্ধি পাচ্ছে।

আগামী ১৪ তারিখে লক্ষ্মীপুর থেকে এই অঞ্চলে নৌকার পক্ষে আরো ব্যাপক গণজোয়ার সৃষ্টি হবে। এই গণজোয়ারের মাধ্যমে আগামীতে নৌকায় মার্কায় প্রাথীদের বিজয়ী করতে হবে।

এনামুল হক শামীম আরো বলেন, আওয়ামী লীগকে শক্তিশালী করতে হবে। তৃণমুল যত শক্তিশালী হবে সরকারও তত শক্তিশালী হবে। আওয়ামী লীগ শক্তিশালী হলে শেখ হাসিনার হাত শক্তিশালী হবে। জাতির জনক আমাদের স্বাধীনতা দিয়েছেন। অর্থনৈতিক মুক্তিরপথে যখন এগিয়ে যাচ্ছিলেন তখন ঘাতকের দল জাতির পিতাকে হত্যা করে। দেশকে অর্থনৈতিক মুক্তি দিতে জননেত্রী শেখ হাসিনা কাজ করছে। আপনারা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আগামী নির্বাচনে বিজয়ী করুন। দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখুন।

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিঙ্কুর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, এক এম শাহজাহান কামাল এমপি, আব্দুল্লাহ আল মামুন এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শামছুল ইসলাম, পৌর মেয়র এম এ তাহের, তোফায়েল আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, যুবলীগের এ কে এম সালাহ উদ্দিন টিপুসহ জেলা  ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। মঞ্চ পরিদর্শনের সময় জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান, পুলিশ সুপার আ সম মাহতাব উদ্দিন উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow