Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ৬ মার্চ, ২০১৭ ২২:১৮ অনলাইন ভার্সন
মোরেলগঞ্জে আ. লীগের ফাহিমা খানম ভাইস চেয়ারম্যান নির্বাচিত
মোরেলগঞ্জ প্রতিনিধি:
মোরেলগঞ্জে আ. লীগের ফাহিমা খানম ভাইস চেয়ারম্যান নির্বাচিত

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ফাহিমা খানম বেসরকারী ফলাফলে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৭২ হাজার ৫০৯ ভোট।

বিএনপির প্রার্থী মো. বদিউজ্জামান অনিমের অভিযোগে পুনঃ ভোটের দাবি জানিয়েছেন। জাতীয় পার্টির প্রার্থী মো. আখতারুজ্জামান নানা অনিয়মের অভিযোগে সংবাদ সম্মেলন করে ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন।  
 
অভিযোগ, অধিকাংশ কেন্দ্রেই জাল ভোট ও ভোট কাটার ঘটনা ঘটেছে। নিশানবাড়িয়া ইউনিয়নের হামেজিয়া দাখিল মাদ্রাসা কেন্দ্রে জালভোট দেওয়ার অপরাধে জাহিদুল খলিফা(২২) নামে আ. লীগের এক কর্মীকে ১৫দিনের কারাদণ্ড দিয়েছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. নাজিম উদ্দিন। আ. লীগের কয়েকজন এজেন্টের মোবাইল ফোনও জব্দ করা হয়।

এদিন বিকেলে জালভোট ও কেন্দ্র দখল করে ভোট কাটার অভিযোগে সাংবাদিক সম্মেলন করে ভোট বর্জন করেন জাতীয় পার্টির প্রার্থী মো. আখতারুজ্জামান। বিএনপির প্রার্থী মো. বদিউজ্জামান সাংবাদিক সম্মেলন করে পুনঃ ভোটের দাবি জানান। তিনি বলেন, ভোটের নামে কৌতুক করা হয়েছে। ৫% ভোটারও কেন্দ্রে যায়নি।

এটা গ্রহণ যোগ্য কোন নির্বাচন হতে পারে না।

আইন-শৃংখলা রক্ষা কাজে নিযুক্ত বিজিবির সহকারি পরিচালক আবুল মনসুর আহমেদ বলেন, অনেকে এই উপ-নির্বাচনের খবরই জান না। তাই ভোটার উপস্থিতি কম ছিলো।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

up-arrow