Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৭ মার্চ, ২০১৭ ১৮:৩২ অনলাইন ভার্সন
আপডেট :
আশুলিয়ায় ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি
নাজমুল হুদা , সাভার:
আশুলিয়ায় ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি
প্রতীকী ছবি

আশুলিয়ায় এক ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এসময় নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় চার লাখ টাকার মালামাল লুটে নেয় ডাকাত দলের সদস্যরা।

ডাকাতির কাজে বাধা দেওয়ায় ব্যবসায়ী ও তার স্ত্রীকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার ভোর রাতে আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকার বাবুল হোসেনের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতের হামলায় আহতরা হচ্ছে, ব্যবসায়ী বাবুল হোসেন ও তার স্ত্রী রাহেমা বেগম।

ব্যবসায়ী বাবুল হোসেনের ছেলে রাসেল বলেন, আজ মঙ্গলবার ভোর রাতে আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকায় তাদের বাড়ির কলাপসিপল গেটের তালা ভেঙ্গে ১০-১৫ জনের একদল ডাকাত ভেতরে প্রবেশ করে। এসময় বাধা দিলে ডাকাতদলের সদস্যরা তার বাবা বাবুল হোসেন ও মা রাহেমা বেগমকে কুপিয়ে জখম করে। পরে পরিবারের সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ তিন লাখ টাকা ও আড়াই ভরি স্বর্ণলংকার লুট করে নিয়ে যায়। ডাকাতদলের সদস্যরা চলে যাওয়ার পর তাদেরকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজে অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বাংলাদেশ প্রতিদিনকে বলেন, বিষয়টি ডাকাতি কিনা তা খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ কর হচ্ছে। তবে এ ঘটনায় লুন্ঠিত মালামাল উদ্ধার বা ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি বলেও তিনি জানান।

বিডি প্রতিদিন/মজুমদার

আপনার মন্তব্য

up-arrow