Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৭ মার্চ, ২০১৭ ১৮:৩৭ অনলাইন ভার্সন
আপডেট :
সিদ্ধিরগঞ্জে ৫০ কেজি গাঁজাসহ ৬ জন গ্রেফতার
সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:
সিদ্ধিরগঞ্জে ৫০ কেজি গাঁজাসহ ৬ জন গ্রেফতার

সিদ্ধিরগঞ্জে ৫০ কেজি গাঁজাসহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার (৭ মার্চ) ভোরে এসআই সেলিম মিয়ার নেতৃত্বে সিদ্ধিরগঞ্জের আটি হাউজিং এলাকার সুলতানা মনিরের বাড়ির নীচ তলায় অভিযান চালিয়ে গাঁজাসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

এসময় আসামিদের একটি প্রইভেট কার (নং-ঢাকা মেট্ট গ ১৪-৬০৪৫)  আটক করা হয় বলে জানিয়েছে ডিবি।

 
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন, কুমিল্লা জেলার মাসিগাড়া এলাকার শহিদুরের ছেলে কামরুল হাসান (২৭), ঢাকা জেলার দোহার বেথুয়া এলাকার জাকির হোসেনের স্ত্রী বিউটি (২০), কুমিল্লা জেলার ব্রাম্মনপাড়া থানার মৃত মালেক মিয়ার ছেলে মো. সোলেমান (৩২), কুমিল্লার বুড়িচং থানার মৃত হাকিম হোসেনের ছেলে নাঈম (১৯), সিদ্ধরগঞ্জের গোদনাইল এলাকার মৃত সামসুদ্দিনের ছেলে সাইদুর রজমান (৪৬) ও সিদ্ধিরগঞ্জের পাইনাদী এলাকার মৃত সোলাইমান মিয়ার ছেলে মানিক (৩৫)।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র এসআই মোঃ সেলিম মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ থানার আটি হাউজিং এলাকার সুলতানা মনিরের বাড়িতে অভিযান চালিয়ে ৬ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় পাঁচ বস্তায় ৫০ কেজি গাঁজা উদ্ধারসহ একটি প্রাইভেট কার আটক করা হয়। এবিষয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


বিডি প্রতিদিন/৭ মার্চ ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

up-arrow